• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাতক্ষীরায় ৩৪ নারীসহ আটক ৮১

  সাতক্ষীরা প্রতিনিধি

০২ জুন ২০১৮, ১৯:৩৪

নাশকতার লক্ষ্যে গোপন বৈঠককালে ৩৪ জন নারীসহ ৩৬ জনকে আটক করেছে পুলিশ। শনিবার সকাল ১১টার দিকে সাতক্ষীরার দেবহাটা উপজেলার সখিপুর সাব রেজিস্ট্রি অফিসের সামনে ব্যবসায়ী মহিউদ্দিন মিস্ত্রির বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়।

জানা যায়, সাব রেজিষ্ট্রি অফিসের সামনে মোহর আলী মিস্ত্রীর ছেলে কম্পিউটার ও ফটোস্ট্যাটের ব্যবসায়ী মহিউদ্দিন মিস্ত্রীর বাড়িতে মহিলা জামায়াতের নারী কর্মীরা গোপন বৈঠক করছে খবর পেয়ে শনিবার সকাল ১১টার দিকে সেখানে পুলিশ অভিযান চালায়।

এ সময় আটক করা হয়, উত্তর সখীপুর গ্রামের মোহর আলী মিস্ত্রীর ছেলে বাড়ির মালিক মহিউদ্দিন মিস্ত্রি (৫৫), তার স্ত্রী জেবুন্নেসা(৪৫), সখীপুর ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সালামের স্ত্রী আকলিমা খাতুন (৬২), একই গ্রামের রবিউল ইসলামের স্ত্রী হাফিজা খাতুন(৩২) বাবুর আলীর স্ত্রী জোহরা খাতুন(৬৫), ছাকাত আলীর স্ত্রী মানু বিবি(৬০), রফিকুল ইসলামের স্ত্রী শাহেদা খানম(৪২), ও রবিউল মিস্ত্রীর স্ত্রী তাসলিমা খাতুনকে(২২)।

এদিকে সখীপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৯নং ওয়ার্ডের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সালাম (কাঁকড়া) এর স্ত্রী আকলিমা খাতুন জানান, প্রতি বছর তারা রমজান মাসে একবার ছালাতুর তছবীর নামাজ পড়ে থাকেন। এ জন্য তারা পার্শ্ববর্তী নারীদের দাওয়াত দিয়ে একত্রিত করেন। এরই অংশ হিসেবে শনিবার সকাল ১০টায় তারা দাওয়াতি অনুষ্ঠানের মাধ্যমে মহিউদ্দিন মিস্ত্রীর বাড়িতে সমবেত হন।

এ সময় পুলিশ ৩৬জন মহিলা ও দু’জন পুরুষকে জামায়াতের নেতা কর্মী হিসেবে আটক করেন। যদিও বয়সের ভারের কারণে দু’ বৃদ্ধাকে ছেড়ে দেওয়া হয়। আটককৃতরা আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টিসহ বিভিন্ন রাজনৈতিক দলের সমর্থক।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী কামাল হোসেন জানান, ৩৪জন নারী ও দু’জন পুরুষকে আটক করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দেবহাটা সার্কেলের সহকারি পুলিশ সুপার ঘটনাস্থলে আসার পরপরই বিস্তারিত জানানো হবে।

দেবহাটা সার্কেলের সহকারি পুলিশ সুপার ইয়াছিন আলী শনিবার (২ জুন) বিকেলে সাংবাদিকদের জানান, তিনি ঢাকায় ট্রেনিং এ রয়েছেন। এ বিষয়ে তিনি কিছু জানেন না।

এদিকে শুক্রবার সন্ধ্যা থেকে শনিবার ভোর পর্যন্ত জেলার সাতটি উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ শহর জামায়াতের আমির নাসির উদ্দিন সহ ৪৫ জনকে গ্রেফতার করেছে। তাদের বিরুদ্ধে নাশকতাসহ বিভিন্ন মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড