• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নালিতাবাড়ীতে ট্রলির হেলপারের লাশ উদ্ধার

  শেরপুর প্রতিনিধি

১৪ জানুয়ারি ২০১৯, ১৭:৩২
নিহত
নিহত সোহাগ মিয়া (ছবি : দৈনিক অধিকার)

শেরপুরের নালিতাবাড়ীতে ধানক্ষেত থেকে গলাকাটা অবস্থায় সোহাগ মিয়া (১৭) নামে এক ট্রলির হেলপারের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৪ জানুয়ারি) দুপুরে উপজেলার উত্তর সন্ন্যাসী ভিটা গ্রামের একটি বড় ধানের মাঠ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত সোহাগ মিয়া উপজেলার উত্তর সন্ন্যাসী ভিটা গ্রামের ইউসুফ আলীর ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, রবিবার (১৩ জানুয়ারি) রাতে সোহাগ কোনো এক বন্ধুর ফোন পেয়ে বাড়ি থেকে বের হয়। পরে সন্ন্যাসী ভিটা বাজারে জনৈক ফরহাদের চায়ের দোকানে চা পান অবস্থায় আরও একটি ফোন আসে। এর কিছুক্ষণ পর সোহাগ সেখান থেকে চলে গেলে রাতে আর বাড়ি ফেরেনি। এ দিকে রাতভর সোহাগের মুঠোফোনে কল দিলেও তার ফোনটি বন্ধ ছিল।

খোঁজাখুঁজির এক পর্যায়ে সোমবার দুপুরে বাড়ির পূর্ব পাশের একটি বড় ধানের ক্ষেত থেকে গলাকাটা অবস্থায় সোহাগের লাশ দেখে এলাকাবাসী। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে সোহাগের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শেরপুর মর্গে পাঠায়।

পুলিশের নালিতাবাড়ী সার্কেল জাহাঙ্গীর আলম ঘটনাস্থল পরিদর্শন করে জানান, সুষ্ঠু তদন্তের মাধ্যমে অপরাধীদের সনাক্ত করে আইনের আওতায় নিয়ে আসা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড