• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীমঙ্গলে রেস্টুরেন্টে সন্ত্রাসী হামলা : লাখ টাকার ক্ষতি

  শ্রীমঙ্গল প্রতিনিধি, মৌলভীবাজার

১৩ জানুয়ারি ২০১৯, ১০:৪৪
দোকান ভাঙচুর
দোকানে উৎসুক জনতার ভিড় (ছবি : দৈনিক অধিকার)

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে জিলানী সুইটমিট এন্ড রেস্টুরেন্টে সন্ত্রাসী হামলা হয়েছে। শনিবার (১২ জানুয়ারি) রাত সাড়ে ১১টায় শ্রীমঙ্গল শহরের মৌলভীবাজার রোডের জিলানী সুইটমিট এন্ড রেস্টুরেন্ট মুখোশ পরা অবস্থায় একদল দেশিয় অস্ত্রধারী সন্ত্রাসী এ হামলা করেছে বলে জানা যায়।

(ছবি : দৈনিক অধিকার)

ভাঙচুরকৃত সামগ্রী (ছবি : দৈনিক অধিকার)

রেস্টুরেন্টটির মালিক মীর এম এ সালাম বলেন, শনিবার আনুমানিক রাত সাড়ে ১১টার দিকে মুখোশ পরিহিত ৬-৭ জনের একদল যুবক দেশিয় অস্ত্রসহ আমার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়। তখন আমি ও আমার স্টাফরা প্রাণ বাঁচাতে ভেতরের কিচেন রুমে গিয়ে আশ্রয় নেই। সেখানেও তারা দরজাতে আঘাত করতে থাকে। এ সময় ক্যাশে থাকা প্রায় ৭০-৮০ হাজার টাকা তারা লুট করে নিয়ে যায় এবং ব্যাপক ভাঙচুর চালায়। এতে প্রায় ২ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে এবং নিজেও কিছুটা আহত হয়েছেন বলে জানান তিনি।

এ খবর পেয়ে শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক হাজী মো. কামাল হোসেন এবং ব্যবসায়ী সমিতির সদস্যবৃন্দরা ঘটনাস্থলে যান। এ সময় দোষীদের যত দ্রুত সম্ভব আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা গ্রহণের আহ্বান জানান তারা।

(ছবি : দৈনিক অধিকার)

দোকানের ক্যাশ কাউন্টার (ছবি : দৈনিক অধিকার)

এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার ওসি কে এম নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা অতিসত্বর ঘটনাস্থলে যায়। দোষীদের ধরতে আমরা মাঠে কাজ করছি এবং আশা করছি এদের খুব তাড়াতাড়িই ধরা সম্ভব হবে।

উল্লেখ্য, জিলানী সুইটমিট এন্ড রেস্টুরেন্টটি শ্রীমঙ্গল থানার পাশাপাশি হওয়ায় এ ঘটনায় শহরের সাধারণ জনগণের মধ্যে উদ্বেগ ও আতঙ্কের সৃষ্টি হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড