• বৃহস্পতিবার, ২২ আগস্ট ২০১৯, ৭ ভাদ্র ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

ফুলের শুভেচ্ছায় সিক্ত এমপি চঞ্চল

  মহেশপুর প্রতিনিধি, ঝিনাইদহ

০১ জানুয়ারি ২০১৯, ১৭:৩১
ঝিনাইদহ
চঞ্চলকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন মহেশপুর ও কোটচাঁদপুর উপজেলার বিভিন্ন সংগঠন

ফুলের শুভেচ্ছায় সিক্ত ঝিনাইদহ -৩ আসনের এমপি শফিকুল আজম খান চঞ্চল। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-৩ (মহেশপুর-কোটচাঁদপুর) আসনে বিপুল ভোটে বিজয়ী হওয়ায় ঝিনাইদহ জেলা আ. লীগের সাবেক সহ সভাপতি অ্যাড. শফিকুল আজম খান চঞ্চলকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন মহেশপুর ও কোটচাঁদপুর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সংগঠন, রাজনৈতিক দলসহ সামাজিক সংগঠন।

মঙ্গলবার সকাল থেকে সন্ধা পর্যন্ত উপজেলার পান্তাপাড়া, শ্যামকুর, স্বরুবপুর, নেপা ইউনিয়নের বিভিন্ন গ্রামে গ্রামে ঘুড়ে নেতাকর্মী ও সাধারণ মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। সাধারণ মানুষ ও নেতা কর্মীরা তাকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এ সময় নবনির্বাচিত সংসদ সদস্য অ্যাড. শফিকুল আজম খান চঞ্চল তাকে সংসদ সদস্য নির্বাচিত করায় সকলের প্রতি কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানান। 

তিনি বলেন, নবম সংসদ নির্বাচনে আপনারা আমাকে সংসদ সদস্য নির্বাচি করেছিলেন। দশম সংসদ নির্বাচনে দল আমাকে মনোনয়ন দেয়নি তার পরও সুখে-দুংখে আমি আপনাদের পাশে ছিলাম। একাদশ সংসদ নির্বাচনে আপনাদের কারনে মনোনয়ন পেয়েছি এবং আপনারা আমাকে বিপুল ভোটে বিজয়ী করেছেন। গত দিন গুলোতে আপনাদের পাশে যেভাবে ছিলাম আগামীতেও সুখে দুঃখে আপনাদের পাশে থাকবো। তিনি সবার কাছে দোয়া চান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মোঃ তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৮-২০১৯

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড