• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারায়ণগঞ্জে অগ্নিকাণ্ডে শিশুসহ দগ্ধ ৯

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

১৯ ডিসেম্বর ২০১৮, ১৬:৫২
অগ্নিকাণ্ড
আগুনে পুড়ে যাওয়া আসবাবপত্র (ছবি : দৈনিক অধিকার)

নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানাধীন হক বাজার মাসদাইর গাবতলী এলাকার ৭৬ নম্বর বাড়ির ৩ তলায় আগুনে পুড়ে শিশুসহ ২ পরিবারের ৯ জন দগ্ধ হয়েছেন। এদের মধ্যে নারায়ণ চন্দ্র বর্মণের পরিবারের ৪ জন এবং ওই বাড়িতে বেড়াতে আরও ৫ জন দগ্ধ হয়েছেন।

বাড়ির মালিক জাকির হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি আরও বলেন, নারায়ণ চন্দ্র বর্মন তার পরিবার নিয়ে প্রায় দেড় বছর ধরে বসবাস করে আসছেন। বর্মন তার স্ত্রীসহ ২ সন্তানকে নিয়ে বসবাস করেন।

বুধবার (১৯ ডিসেম্বর) ভোর রাতে নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানার হক বাজার এলাকার জাকির হোসেনের মালকাধীন ফেরদৌসী মঞ্জিলের ৩য় তলার ২ কক্ষ বিশিষ্ট ফ্ল্যাট বাসায় এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- শ্রীনাথ বর্মন, অর্চনা বর্মন, অনামিকা, অর্পিত, ছায়া রানী, সুমিত্রা, প্রমিত চন্দ্র, শাওন চন্দ্র, নারায়ণ চন্দ্র। স্থানীয় সূত্রে জানা গেছে, আগুনে দগ্ধ অনামিকা (১৩) ওই এলাকার একটি স্কুলের ৬ষ্ঠ শ্রেণিতে লেখা পড়া করেন। অর্পিত (১০) তৃতীয় শ্রেণিতে লেখাড়াপড়া করেন।

প্রত্যক্ষদর্শী আবেদ জানান, শেষ রাতে চিৎকার শুনতে পাই। আশপাশের লোকজন অনেকেই উঠে আসে। পরে জানতে পারি ফেরদৌসী মঞ্জিলের আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের লোকজন আসার আগেই এলাকাবাসীর সহযোগিতায় আগুন নেভাতে সক্ষম হয় ।

ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক (এসআই) মোফাজ্জল করিম খান রাতে ঘটনাস্থলে যান। তিনি দৈনিক অধিকারকে জানান, শ্রীনাথ চন্দ্র বর্মণ বেশ কয়েক বছর ধরে ফেরদৌসী মঞ্জিলে স্ত্রী সন্তানদের নিয়ে ভাড়া বাড়িতে বসবাস করে আসছেন। সোমবার (১৭ ডিসেম্বর) বিকালে তার বোন ও বোন জামাই স্বপরিবারে বাড়িতে বেড়াতে আসেন। দগ্ধদের মধ্যে নারায়ণ চন্দ্রের স্ত্রী সন্তানরাও রয়েছে। তাদের চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

নারায়ণগঞ্জ মন্ডলপাড়া ফায়ার সার্ভিসের উপপরিচালক আব্দুল্লাহ আরেফিন দৈনিক অধিকারকে বলেন, স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছায়। তবে যাওয়ার পথ সরু ছিল বলে একটু সমস্যা হয়েছে। ফ্ল্যাটের রান্না ঘরের কোনো রকম ক্ষয়ক্ষতি হয়নি। ঘরের ভেতরে মশার কয়েল জ্বালানো ছিল পাত্রে। তাই ধারণা করা হচ্ছে কয়েল থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

তিনি আরও জানান, ঘরের ভেতরে থাকা খাট ও ফ্লোরের তোষক পুড়ে গেছে। আমরা যাওয়ার আগেই দগ্ধদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড