• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাগুরায় আ. লীগ কার্যালয়ে বিএনপির হামলার অভিযোগ

  মাগুরা প্রতিনিধি

১৩ ডিসেম্বর ২০১৮, ২২:০৪
সংঘর্ষ
আ. লীগের অফিসে হামলা ও ভাঙচুর করার পর (ছবি : দৈনিক অধিকার)

মাগুরা সদরের জগদল বাজারে ইউনিয়ন আ. লীগের অফিসে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। স্থানীয়রা জানায় বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় জগদল বাজারে দলীয় সভা শেষে বিএনপি সমর্থকরা স্থানীয় দোকান ভাঙচুর, মোটরসাইকেলে অগ্নিসংযোগ ছাড়াও একাধিক ককটেল বোমার বিস্ফোরণ ঘটায়।

পেশায় কৃষিকাজ করেন আবুল কালাম জানান, জগদল স্কুল মাঠে বিএনপির সমাবেশ শেষে বিএনপি নেতা কর্মীরা ২৫-৩০ টি মোটরসাইকেল যোগে এসে জগদল আ. লীগ পার্টি অফিসে হামলা চালায় বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় বঙ্গবন্ধুর ছবি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবির ফ্রেম ভাঙা ছাড়াও অফিসের বিভিন্ন আসবাবপত্র ভেঙে চুরমার করেছে তারা।

ফল ব্যবসায়ী নাজমুল হাসান জানান, স্কুল মাঠে স্থানীয় বিএনপি সমর্থকদের মিটিং চলাকালে পাশ থেকে স্থানীয় ছাত্রলীগ কর্মীরা স্লোগান দিতে থাকেন। এ সময় এক বিএনপি সমর্থক মাঠ দিয়ে আসার সময় তার উপর হামলা করেন ছাত্রলীগ কর্মীরা এর পরেই বিএনপি নেতা কর্মীরা বাজারে তাণ্ডব চালায়।

এই ঘটনায় মাগুরা সদর থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, এই হামলার ঘটনায় কে বা কারা জড়িত তাদের নামের তালিকা পুলিশের হাতে এসেছে। এই ঘটনায় মামলা গ্রহণের প্রস্তুতি ছাড়াও জড়িতদের গ্রেফতারের চেষ্টা চালানো হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড