• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝিনাইদহে বিএনপি-জামায়াতের ৪৪ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

  ঝিনাইদহ প্রিতিনিধ

১৩ ডিসেম্বর ২০১৮, ১৪:১৪
ঝিনাইদহ
ছবি : নিজস্ব

ঝিনাইদহে বিশেষ ক্ষমতা ও বিস্ফোরক আইনে ঝিনাইদহ-৩ আসনের ধানের শীষ প্রতিকের ঐক্যফ্রন্টের প্রার্থী জামায়াত নেতা অধ্যাপক মতিয়ার রহমানসহ বিএনপি জামায়াতের ৪৩ নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

গত রাতে সদর থানায় এ মামলা দায়ের করেন ডাকবাংলা পুলিশ ক্যাম্পের আইসি তৌহিদুল ইসলাম।

মামলার অন্য আসামির মধ্যে রয়েছেন- সদর থানা বিএনপির সভাপতি অ্যাডভোকেট কামাল আজাদ পান্নু, ঝিনাইদহ পৌর বিএনপির সভাপতি জাহিদুজ্জামান মনা, সাধারণ সম্পাদক আবদুল মজিদ বিশ্বাস, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জামায়াত নেতা হাবিবুর রহমান, ইউপি চেয়ারম্যান আবদুল্লাহ আল মামুন, শ্রমিক দলের নেতা আবু সাইদ শেখ, ছাত্রদলের সাবেক জেলা সভাপতি আশরাফুল ইসলাম পিন্টু প্রমুখ।

ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখ জানান, (১১ ডিসেম্বর) মঙ্গলবার ভোর সোয়া ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার বৈডাঙ্গা গ্রামের আনসার মন্ডলের বাড়িতে অভিযান চালানো হয়। সেখান থেকে সাজিদুর রহমান টুটুল, আবু সাইদ শেখ, বাবলুর রহমান ও আনার মন্ডলকে আটকসহ ঘটনাস্থল থেকে ৩০ অবিস্ফোরিত হাতবোমা, ১২ বাঁশের লাঠি ও দুটি জিহাদি বই জব্দ করা হয়েছে।

তিনি আরও জানান, ঝিনাইদহ-৩ আসনের ধানের শীষ প্রতীকের প্রার্থী জামায়াত নেতা মতিয়ার রহমানসহ জামায়াত এবং বিএনপি নেতাকর্মীরা নির্বাচনের সময় টহলরত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের পাশাপাশি সরকারি বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনায় হামলার পরিকল্পনা করছিল।

এ মামলার ঘটনাকে নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে ঝিনাইদহ-২ আসনের বিএনপি প্রার্থী আবদুল মজিদ বলেন, নৌকার প্রার্থীর নিশ্চিত পরাজয় বুঝতে পেরে অতি উৎসাহী হয়ে পুলিশ এ ধরনের মিথ্যা ও গায়েবি মামলা দায়ের করেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড