• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রচারণার প্রথম দিনেই বাবুর বাজিমাত

  অধিকার ডেস্ক    ১২ ডিসেম্বর ২০১৮, ১৭:১৩

বাবু
আওয়ামী লীগের প্রার্থী নজরুল ইসলাম বাবু (ছবি : সংগৃহীত)

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনে আওয়ামী লীগের প্রার্থী হয়ে হ্যাট্রিক করেছেন নজরুল ইসলাম বাবু। এবার হ্যাট্রিক জয়ের মিশনে প্রচারণার প্রথম দিনেই বাজিমাত করেছেন বাবু। দলীয় প্রতীক পেয়ে নির্বাচনী প্রচারণায় মাঠে নেমেছেন তিনি। দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে র‍্যালি ও গণসংযোগ করেন নৌকার এ প্রার্থী।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) দুপুরে উপজেলার দুপ্তারা থেকে রামচন্দ্রদী পর্যন্ত র‍্যালি বের করা হয়। এতে শতাধিক মোটরসাইকেল নিয়ে নেতাকর্মীরা উপস্থিত হন। এ সময় একটি গাড়ি বহরে স্থানীয় আওয়ামী লীগের ও বিভিন্ন অঙ্গ সংগঠনের হাজারও নেতাকর্মী অংশ নেন। পরে র‍্যালিটি উপজেলার বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে।

র‍্যালি শেষে গণসংযোগে উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি শাহজালাল মিয়া, থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ভূঁইয়া, গোপালদী পৌরসভার মেয়র আব্দুল হালিম সিকদার, আড়াইহাজার পৌরসভার মেয়র সুন্দর আলী, থানা যুবলীগের সভাপতি আহমেদুল কবির উজ্জল, সাধারণ সম্পাদক রেজাউল করিম ভূঁইয়া। আরও ছিলেন- থানা ছাত্রলীগের সভাপতি মামুন অর রশীদ ভূঁইয়া, সাধারণ সম্পাদক আসলাম পাঠান, প্রমুখ।

প্রসঙ্গত, নজরুল ইসলাম বাবু এ আসনের (নারায়ণগঞ্জ-২) বর্তমান এমপি। তিনি এ আসনে আওয়ামী লীগের হয়ে টানা ২ বার বিজয়ী সাংসদ। এবারও দলের মনোনয়ন পেয়েছেন তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড