• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাগুরার বিএনপি আহ্বায়ক আলী করিম আর নেই

  মাগুরা প্রতিনিধি

১১ ডিসেম্বর ২০১৮, ২১:২৯
সৈয়দ আলী করিম
বিএনপির আহ্বায়ক সৈয়দ আলী করিম

মাগুরা জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ আলী করিম (৭২) বার্ধক্যজনিত কারণে মৃত্যু বরণ করেছেন। সোমবার (১০ ডিসেম্বর) দিবাগত রাত ৩টা ২৫ মিনিটে ঢাকা ইবনে সিনা হাসপাতালে তিনি ইন্তেকাল করেন।

তার গ্রামের বাড়ি মোহাম্মদপুর উপজেলার বালিদিয়া গ্রামে তার দাফন সম্পন্ন হয়েছে। তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি প্রতিষ্ঠাকালীন সময় থেকেই বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। এছাড়া তিনি কর্মজীবনে বালিদিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক হিসেবে দায়িত্বপালন করেছেন।

মাগুরা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আখতার হোসেন দৈনিক অধিকারকে বলেন, সৈয়দ আলী করিম সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও মোহাম্মদপুর উপজেলা চেয়ারম্যান ছিলেন। দীর্ঘ দেড় বছর তিনি মাগুরা জেলা বিএনপির আহ্বায়কের দায়িত্ব পালন করছিলেন।

দুপুরে তার লাশ ঢাকা থেকে মাগুরায় পৌছলে মাগুরা নোমানী ময়দানে প্রথমে তার জানাজা সম্পন্ন হয়। পরে বিকাল ৪ টার তার নিজ গ্রাম বালিদিয়ায় নামাজে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড