• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কালিহাতীতে লতিফ সিদ্দিকীর কর্মী সভা

  কালিহাতী প্রতিনিধি, টাঙ্গাইল

১১ ডিসেম্বর ২০১৮, ১৮:০৪
আবদুল লতিফ সিদ্দিকী
কর্মীসভায় আবদুল লতিফ সিদ্দিকী (ছবি : দৈনিক অধিকার)

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৩৩ টাঙ্গাইল-৪ কালিহাতী আসনে স্বতন্ত্র প্রার্থী সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীর কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) বেলা ১১টায় কালিহাতী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে নাগরিক কমিটির আয়োজনে নাগরিক কমিটির আহ্বায়ক সাবেক সংসদ সদস্য লায়লা সিদ্দিকীর সভাপতিত্বে উক্ত কর্মী সভা অনুষ্ঠিত হয়।

আবদুল লতিফ সিদ্দিকী এ সময় বলেন, আপনাদের কি বিশ্বাস হয় আমি হজ নিয়ে কোন কথা বলতে পারি? এটা ছিল একটা ষড়যন্ত্র ও অপপ্রচার। আপনারা কালিহাতীর মানুষ আমাকে নির্বাচিত করলে জনসেবা ও আবার আ. লীগে আশ্রয় পেতে পারি। আমি আবারও আপনাদের সেবা করার সুযোগ চাই, ট্রাক মার্কায় আপনাদের ভোট চাই। ভোটের দিন প্রিজাইডিং অফিসারের স্বাক্ষরিত কাগজ ও ঘোষণা ছাড়া কেন্দ্র ত্যাগ করবেন না।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মজিদ তোতা, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আজিজুর রহমান তোতা, এলেঙ্গা পৌরসভার মেয়র ও এলেঙ্গা পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি নূরে আলম সিদ্দিকী, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও পাইকপাড়া ইউপি চেয়ারম্যান মো. আজাদ হোসেনসহ দলীয় নেতাকর্মীরা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড