• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাতভর ইউপি কার্যালয়ের টয়লেটে আটকে রেখে মারধর!

  লক্ষ্মীপুর প্রতিনিধি

০৯ ডিসেম্বর ২০১৮, ২১:২০
নির্যাতন
নির্যাতনের শিকার পাঁচ জন (ছবি : দৈনিক অধিকার)

লক্ষ্মীপুরে তাস খেলার অপরাধে ছাত্রলীগ কর্মীসহ পাঁচ জনকে রাতভর ইউনিয়ন পরিষদের টয়লেটে আটকে রেখে মারধর করার অভিযোগ উঠেছে। জানা গেছে, সদর উপজেলার মান্দারী ইউপি চেয়ারম্যান মিজানুর রহিমের নির্দেশে গ্রাম পুলিশরা এ ঘটনা ঘটায়। তিন দফায় মারধরের পর ৩০ হাজার টাকার বিনিময়ে তাদেরকে ছেড়ে দেওয়ার কথা হয় বলেও অভিযোগ রয়েছে।

রবিবার (৯ ডিসেম্বর) বিকালে ইউপি কার্যালয়ে গণমাধ্যম কর্মীদের উপস্থিতি টের পেয়ে আটককৃতদের ছেড়ে দিয়ে পালিয়ে যান চেয়ারম্যান, মেম্বার ও গ্রাম পুলিশরা।

নির্যাতনের শিকার- সদর উপজেলার মান্দারী ইউনিয়নের যাদৈয়া গ্রামের আবুল বাশারের ছেলে আব্দুল মালেক (৩২), মফিজ উল্লার ছেলে মো. হোসেন (৪৫), মৃত মনির হোসেনের ছেলে মো. সিরাজ (৪০), মোহাম্মদনগর গ্রামের বশির উল্লার ছেলে ও ছাত্রলীগ কর্মী সাইফুল ইসলাম (২২) এবং শাহজাহানের ছেলে মো. সাকিব (২০)।

তারা বলেন, তাস খেলার অভিযোগে শনিবার (৮ ডিসেম্বর) রাত ৮টার দিকে যাদৈয়া গ্রামের মালেকের চায়ের দোকান থেকে আমাদের মারধর করে আটক করে গ্রাম পুলিশ আব্দুল মতিনসহ কয়েকজন। রাতভর মান্দারী ইউনিয়ন পরিষদ কার্যালয়ের টয়লেটে আটকে রেখে আরেক দফা মারধর করেন তারা। এরপর রবিবার দুপুরে চেয়ারম্যান মিজানুর রহিম তার অফিস কক্ষে ডেকে নিয়ে ৩০ হাজার টাকার বিনিময়ে আমাদের ছেড়ে দেওয়ার প্রস্তাব দেন। তার প্রস্তাবে রাজি না হওয়ায় সেখানে আবারও আমাদের মারধর করা হয়। এক পর্যায়ে কোনো কথা ছাড়াই আমাদেরকে ছেড়ে দিয়ে পরিষদের সব কক্ষে তালা লাগিয়ে দ্রুত চলে যান চেয়ারম্যান, মেম্বার ও গ্রাম পুলিশরা।

মান্দারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহিম মুঠোফোনে বলেন, গত রাতে গণপিটুনির হাত থেকে রক্ষা করে এই ৫ জনকে পরিষদে আনা হয়েছিল। আজ দুপুরে তাদের ছেড়ে দেওয়া হয়। তবে মারধর ও টাকা দাবির বিষয়টি অস্বীকার করেন তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড