• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘আমি না থাকলে আমার মেয়ে প্রার্থী হবে’ 

  সখীপুর প্রতিনিধি, টাঙ্গাইল

২৮ নভেম্বর ২০১৮, ১৯:২৫
নির্বাচন
মনোনয়নপত্র জমা বঙ্গবীর কাদের সিদ্দিকী ও তার মেয়ে কুঁড়ি সিদ্দিকী (ছবি : দৈনিক অধিকার)

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম নেতা বঙ্গবীর কাদের সিদ্দিকী (বীর উত্তম) বলেছেন, আমার নির্বাচন নিয়ে সরকার নানা জটিলতা সৃষ্টি করলেও টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী থাকবেই। আমি না থাকলেও আমার মেয়ে কুঁড়ি সিদ্দিকী এই আসনে ঐক্যফ্রন্টের প্রার্থী হবে।

বুধবার (২৮ নভেম্বর) বিকালে সখীপুর উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. আমিনুর রহমানের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়ে সাংবাদিকদের এ কথা বলেন তিনি। এর আগে তিনি টাঙ্গাইল ০৪ (কালিহাতী) আসনে মনোনয়নপত্র জমা দেন।

কাদের সিদ্দিকী বলেন, আমি মনে করি এটা ভোটারের ভোট দেওয়ার নির্বাচন। গণতন্ত্র প্রতিষ্ঠা এবং আইনের শাসন প্রতিষ্ঠার নির্বাচন। আমরা আশা করি দেশে সুন্দর নির্বাচন হবে। সরকার যতই চেষ্টা করুক তাঁদের হাত সংকুচিত হয়ে আসছে।

এ সময় উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা কৃষক শ্রমিক জনতালীগের সহ-সভাপতি আবদুল হালিম সরকার, উপজেলা কমিটির সভাপতি আতোয়ার রহমান, সাধারণ সম্পাদক মীর জুলফিকার শামীম, স্থানীয় বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি শেখ মোহাম্মদ হাবীব প্রমুখ।

এদিকে এ আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জোয়াহেরুল ইসলাম, জাতীয় পার্টির (এরশাদ) কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক কাজী আশরাফ সিদ্দিকী ও কেন্দ্রীয় কমিটির এনজিও বিষয়ক সম্পাদক রেজাউল করিম, ইসলামী আন্দোলন বাংলাদেশের উপজেলা কমিটির সভাপতি মাওলানা আবদুল লতিফ মিয়া, স্বতন্ত্র প্রার্থী লিয়াকত আলী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড