• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদারীপুর-৩ 

গোলাপকে আ.লীগের মনোনয়নের গুঞ্জন, ফুরফুরে মেজাজে বিএনপি

  এস. এম. রাসেল

১৯ নভেম্বর ২০১৮, ১৬:০৮

মাদারীপুর-৩ (সদরের আংশিক-কালকিনি-ডাসার) আসনের ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তা পৌঁছে দিয়েছেন সংসদ সদস্য আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম। তবে ভোটের আগে হঠাৎ করেই তৃণমূলের মতামত উপেক্ষা করে আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম ও সাবেক যোগাযোগ মন্ত্রী কালকিনির সন্তান সৈয়দ আবুল হোসেনকে বাদ দিয়ে ড. আব্দুস সোবাহান গোলাপকে মনোনয়ন দেওয়া হয়েছে বলে সর্বত্রই এখন গুঞ্জন শুরু হয়েছে।

নতুন করে আওয়ামী লীগের ড. আব্দুস সোবাহান গোলাপ ও বিএনপির আনিসুর রহমান তালুকদার (খোকন তালুকদার) প্রার্থী হওয়ার সম্ভাবনায় ভোটের হিসাব-নিকাশ পাল্টে যেতে পারে।

জানা যায়, কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম ও সাবেক যোগাযোগ মন্ত্রী সৈয়দ আবুল হোসেন এর মধ্যে মনোনয়ন যুদ্ধ চলছিল। এ আসনে কে পাচ্ছেন নৌকা প্রতীক এমন আলোচনা-সমালোচনা চলছে এখন সর্বত্র।

তৃণমূলের অনেক নেতাকর্মী জানান, কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম কালকিনিতে ব্যাপক উন্নয়ন ও জনপ্রিয়তা অর্জন করেছেন। প্রতিটি এলাকায় উন্নয়নের ছোয়া ও আইনশৃঙ্খলা বজায় রয়েছে। অপর দিকে ড. আব্দুস সোবাহান গোলাপ একজন জনবিচ্ছিন্ন নেতা। তার সাথে এই আসনের তৃণমূল নেতাকর্মী বা সমর্থকদের কোনো যোগাযোগ বা সম্পর্ক নাই। ফলে এমন একজন ব্যক্তিকে মনোনয়ন দেওয়া হলে এই আসনের ভোটের হিসাব-নিকাশ পাল্টে যেতে পারে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু কাজল কৃঞ্চ দে জানান, বাহাউদ্দিন নাছিম কালকিনিবাসীর হৃদয়ের মাটি ও মানুষের নেতা। তিনি নিজেই প্রতিনিয়ত দলের নেতাকর্মীদের সাথে যোগাযোগ রক্ষা করে দলীয় নেতাকর্মীদের সক্রিয় করে সংগঠনকে চাঙ্গা রাখছেন। ‘কর্মী বান্ধব নেতা আ.ফ.ম বাহাউদ্দিন নাছিমকে আমাদের অভিবাবক পদে পেয়ে গর্ববোধ করি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড