• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাঁজা, ইয়াবা ও ফেন্সিডিলসহ আটক ৫

  মাজেদুল ইসলাম হৃদয়, ঠাকুরগাঁও:

১৩ ডিসেম্বর ২০২৩, ১৩:০২
আটক

মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ঠাকুরগাঁওয়ের ৫টি থানায় পৃথক পৃথক অভিযানে গাঁজা, ইয়াবা ও ফেন্সিডিলসহ ৫ জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) বিভিন্ন সময়ে ঠাকুরগাঁও জেলার পুলিশ সুপার জনাব উত্তম প্রসাদ পাঠকের সার্বিক দিক-নিদের্শনায় অত্র জেলায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে এসব আসামীদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, ঠাকুরগাঁও জেলার রুহিয়া থানার ফরিদপুর গ্রামের সবুজ আলীর ছেলে সাজু ইসলাম (২০), রাণীশংকৈল থানার পদমপুর (উমরাডাঙ্গী) গ্রামের আব্দুস সাত্তারের ছেলে এনামুল হক (৪২), বালিয়াডাঙ্গী থানার পাঁচ দোয়াল গ্রামের নজমুল হকের ছেলে রুবেল আলী (২৮), ঠাকুরগাঁও সদর থানার চন্ডিপুর গ্রামের আঃ মালেকের স্ত্রী শাহানাজ বেগম (৪৫), পীরগঞ্জ থানার আগ্রাগরিনা বাড়ী (ফাঁসপাড়া) গ্রামের কালু এর ছেলে ফরিদুল ইসলাম (২৭)।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ঠাকুরগাঁও জেলার পুলিশ সুপার জনাব উত্তম প্রসাদ পাঠকের সার্বিক দিক-নিদের্শনায় অত্র জেলায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে রুহিয়া থানার রুহিয়া পশ্চিম ইউনিয়নের কশালগাঁও গ্রামে ৭০ (সত্তর) গ্রাম গাঁজাসহ সাজু ইসলাম (২০) কে আটক করা হয়। অন্যদিকে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) এর মাদক বিরোধী অভিযান পরিচালনা করে রাণীশংকৈল থানার লেহেম্বা ইউনিয়নের উমরাডাঙ্গী গ্রামে ২১ (একুশ) বোতল ফেন্সিডিলসহ এনামুল হক (৪২), বালিয়াডাঙ্গী থানার চাড়োল ইউনিয়নের ছোটসিঙ্গীয়া লাহিড়ী বাজার স্বপন বস্ত্রালয়ের সামনে ১৪ (চৌদ্দ) পিচ ইয়াবা ট্যাবলেটসহ রুবেল আলী(২৮), ঠাকুরগাঁও সদর থানার জগন্নাথপুর ইউনিয়েনের চন্ডিপুর গ্রামে ১০০ (একশ) গ্রাম গাঁজাসহ শাহানাজ বেগম (৪৫) ও পীরগঞ্জ থানার সেনগাঁও ইউনিয়নের আগ্রাগরিনা বাড়ী (ফাঁসপাড়া) গ্রামে ৯০ (নব্বই) পিচ ট্যাপেন্টাডোল ট্যাবলেটসহ আটক করেছে পুলিশ।

ঠাকুরগাঁও জেলার পুলিশ সুপার জনাব উত্তম প্রসাদ পাঠক জানান, মাদকসহ আটককৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরও জানান, ঠাকুরগাঁও জেলার সকল প্রকার অপরাধ দমন ও শান্তি শৃঙ্খলা রক্ষা এবং মাদক নির্মূলে ঠাকুরগাঁও জেলা পুলিশ সদা তৎপর রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড