• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৌলতপুরে জেলা প্রশাসক এহেতেশাম রেজার ইউনিয়ন পরিষদ পরিদর্শন

  আতিয়ার রহমান, দৌলতপুর (কুষ্টিয়া):

২১ নভেম্বর ২০২৩, ২০:০৪
জেলা প্রশাসক

কুষ্টিয়ার দৌলতপুরে জেলা প্রশাসক মো. এহেতেশাম রেজা হোগলবাড়িয়া ইউনিয়ন পরিষদসহ বিভিন্ন সরকারী দপ্তর ও স্থাপনা পরিদর্শন করেছেন।

গতকাল মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত তিনি সরকারি দপ্তরসমূহ ও স্থাপনা পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন, দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. ওবায়দুল্লাহ, দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) মো. শাহীদুল ইসলাম ও দৌলতপুর প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আব্দুল হান্নান।

গতকাল দুপুর ১২টায় জেলা প্রশাসক মো. এহেতেশাম রেজা দৌলতপুর উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়ন পরিষদ কার্যালয় পরিদর্শন করেন। এসময় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম হক চৌধুরী, ইউনিয়ন পরিষদের সচিব সাইদুর রহমান, ইউপি সদস্যগণ সহ দপ্তর সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

ইউনিয়ন পরিষদ পরিদর্শনকালে জেলা প্রশাসক মো. এহেতেশাম রেজাকে আল্লারদর্গা বাজারের বিভিন্ন সমস্যা ও জনদূর্ভোগসহ হোগলবাড়িয়া ইউনিয়ন পরিষদের বিভিন্ন সমস্যার সম্পর্কে অবহিত করা হয়। ইউনিয়ন পরিষদ পরিদর্শন শেষে জেলা প্রশাসক মো. এহেতেশাম রেজা সোনাইকুন্ডিস্থ হোগলবাড়িয়া ইউনিয়ন ভূমি অফিস ও সোনাইকুন্ডি আশ্রয়ন প্রকল্প এলাকা পরিদর্শন করেন। এসময় হোগলবাড়িয়া ইউনিয়ন ভূমি অফিস চত্বরে একটি নারিকেল গাছের চারা রোপন করেন এবং সোনাইকুন্ডি আশ্রয়ন প্রকল্প এলাকাবাসীর মাঝে ফলজ ও বনজ গাছের চারা বিতরণ করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড