• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাংবাদিকের উপর হামলকারী সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

  আতিয়ার রহমান, দৌলতপুর (কুষ্টিয়া):

১৬ নভেম্বর ২০২৩, ১৮:১৬
মানববন্ধন

কুষ্টিয়ার দৌলতপুরে সাংবাদিক শহিদুল ইসলাম সোহাগের উপর হামলকারী সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টায় দৌলতপুর উপজেলা পরিষদ বাজারের দৌলতপুর-থানামেড় প্রধান সড়কে মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। দৌলতপুর প্রেসক্লাব ডিপিসি’র সভাপতি আব্দুল আলীম সাচ্চুর সভাপতিত্বে মানববন্ধনে চলাকালে বক্তব্য রাখেন, দৌলতপুর প্রেসক্লাবের উপদেষ্টা এম মামুন রেজা, সাধারণ সম্পাদক শরীফুল ইসলাম, আল্লারদর্গা প্রেসক্লাবের সভাপতি খন্দকার জালাল উদ্দিন, দৌলতপুর প্রেসক্লাবের দপ্তর সম্পাদক সাইদুল আনাম, নির্বাহী সদস্য সাইদুর রহমান, দৌলতপুর প্রেসক্লাব ডিপিসি’র যুগ্মসাধারণ সম্পাদক হেলাল উদ্দিন ও সোহানুর রহমান সোহান।

দৌলতপুর প্রেসক্লাবের সদস্য রনি আহমেদের পরিচালনায় মানববন্ধনে স্বাগত বক্তব্য রাখেন, দৌলতপুর প্রেসক্লাবের যুগ্মসাধারণ সম্পাদক আহমেদ রাজু। বক্তব্যে সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, দৌলতপুর প্রেসক্লাবের সদস্য শহিদুল ইসলাম সোহাগের উপর সন্ত্রাসী হামলা ঘটনার দুই সপ্তাহ পার হলেও অদ্যাবধি হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার করতে পারেনি দৌলতপুর থানা পুলিশ। অবিলম্বে সাংবাদিকের উপর হামলাকারী সন্ত্রাসীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি জানান তারা। না হলে আরও বৃহত্তর ও কঠোর কর্মসূচী দিতে বাধ্য হবো বলে উল্লেখ করেন বিভিন্ন সংগঠনের সাংবাদিক নেতৃবৃন্দ। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল উপজেলা পরিষদ চত্বরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে কুষ্টিয়া, দৌলতপুর ও ভেড়ামারা উপজেলার কর্মরত বিভিন্ন সাংবাদিক সংগঠনের শতাধিক সাংবাদিক অংশ নেয়।

উল্লেখ্য, গত ৪ নভেম্বর দিবাগত রাত দেড়টার দিকে প্রতিদিনের সংবাদ পত্রিকার দৌলতপুর প্রতিনিধি সাংবাদিক শহিদুল ইসলাম সোহাগ দৌলতপুর উপজেলা বাজারের নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাসায় ফিরে গ্রীলের তালা খোলার সময় ৩টি মোটরসাইকেল যোগে আসা হেলমেট পরা ৮-৯ জন সশস্ত্র সন্ত্রাসী তার উপর অতর্কিত হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা লোহার রড ও ধারাল অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে গুরুতর জখম করে। মাটিতে লুটিয়ে পড়া আহত সাংবাদিক সোহাগের চিৎকারে প্রতিবেশীরা ঘটনাস্থলে ছুটে আসলে সন্ত্রাসীরা দ্রুত মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় দৌলতপুর থানা মামলা হয়েছে। তবে কেউ গ্রেফতার হয়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড