• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

লংগদুতে ৩৫ কোটি টাকার ২০টি প্রকল্প উদ্বোধন

  মো. গোলামুর রহমান, লংগদু (রাঙ্গামাটি)

১২ নভেম্বর ২০২৩, ১৫:৫৯
লংগদু

রাঙ্গামাটির লংগদুতে জেলা পরিষদ, উন্নয়ন বোর্ড ও এলজিইডি এর উন্নয়ন প্রকল্পের ৩৫ কোটি টাকার ২০ টি প্রকল্প উদ্বোধন করলেন খাদ্য মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য দীপকংর তালুকদার।

আজ রোববার এ ২০ টি প্রকল্প উদ্বোধন করা হয়।

এ সময় তিনি বলেন, ১৯৯৭ সালে বর্তমান সরকার শেখ হাসিনার হাত দরে যখন পাহাড়ে শান্তিচুক্তি বাস্তবায়ন করা হয়, তখন একদল মৌলাবাদী অপপ্রচার চালিয়েছিল, শান্তিচুক্তি হলে পাহাড়ে কেউ থাকতে পারবে না, চলে যেতে হবে। অথচ এখন বর্তমানে পাহাড়ে যে হারে উন্নয়ন হচ্ছে আর কোনো সরকার এরকম উন্নয়ন করতে পারেনি।

দীপকংর তালুকদার বলেন, বিএনপি জামাত অবরোধের নামে দেশে অরাজকতা সৃষ্টি করছে, তাদের এই ধরনের নাশকতা এড়াতে সকলকে সচেতন থাকতে হবে। তারা নির্বাচনে না গিয়ে পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়।

উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলামের সভাপতিত্বে, উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী তুষিত চাকমা,জেলা পরিষদের সহকারী প্রকৌশলী এরশাদুল হক, লংগদু থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল উদ্দীন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু, জেলা পরিষদের সদস্য আব্দুর রহিম, আসমা বেগমসহ অন্যান্যরা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড