• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেশের উন্নয়নের পাশাপাশি এলাকার উন্নয়ন অব্যাহত থাকবে: সেনাপ্রধান

  শিমুল হাসান, নড়াইল প্রতিনিধি

১৫ অক্টোবর ২০২৩, ২০:১৩
সেনাপ্রধান

বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ বলেছেন, দেশের উন্নয়নের পাশাপাশি এলাকার উন্নয়ন অব্যাহত থাকবে। এই এলাকায় আমার পূর্ব পুরুষের ভিটা। আমি নাড়ির টানে এখানে বারবার ছুঁটে আসি। ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের অনেক স্মৃতি জড়িয়ে রয়েছে এখানে।

রোববার (১৫ অক্টোবর) দুপুর সাড়ে ১২ টায় নড়াইলের লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়নের মধুমতি নদীর তীরে করফা গ্রামে তার পিতার নামে সদ্য নির্মিত "অধ্যাপক শেখ মোঃ রোকন উদ্দিন আহমেদ ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রের” শুভ উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

উদ্বোধনের পর তিনি স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে একটি কৃষœচুড়া গাছ রোপন করেন। একই কমপ্লেক্সে তিনি একটি মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এরপর তিনি করফা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ফ্রি মেডিক্যাল ক্যাম্প পরিদর্শন করেন এবং শিশু কিশোরদের মাঝে শুভেচ্ছা উপহার সামগ্রী বিতরণ করেন।

স্থানীয় সুধীজনদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, মল্লিকপুর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় সরকারিকরনের জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে এলাকাবাসীর পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করছি। পর্যায়ক্রমে এলাকার উন্নয়নমূলক কর্মকান্ড অব্যাহত থাকবে।

সব শেষে তিনি এলাকার বিভিন্ন শ্রেণিপেশার মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় সেনা প্রধানের সাথে সেনাবাহিনীর উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড