• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বর্তমান সংবিধান অনুযায়ী নির্বাচন হবে: আইনমন্ত্রী

  মোঃ হেলাল হোসেন, মাগুরা

১২ অক্টোবর ২০২৩, ১৬:১৪
আইনমন্ত্রী আনিসুল হক

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, সংবিধান অনুযায়ী আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সংবিধানের বাইরে নির্বাচন হওয়ার কোন সুযোগ নেই।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় মাগুরায় নবনির্মিত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন উদ্বোধন করে আইনমন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী সাংবাদিকদের জানান, সংবিধান অনুযায়ী আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। সংবিধানের বাইরে নির্বাচন হওয়ার কোন সুযোগ নেই। নির্বাচনের বিষয়ে জনগন চূড়ান্ত সিদ্ধান্ত নেবে। কোন দল নির্বাচনে অংশ না নিলে তারা পিছিয়ে পড়বে। ভবন উদ্বোধনের পর তিনি আদালত চত্বরে আইনজীবিদের আলোচনা সভায় যোগ দেন। সমাবেশে আইন ও বিচার বিভাগের সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সচিব গোলাম সারওয়ার এর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, জেলা ও দায়রা জজ, অমিত কুমার দে, মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড.সাইফুজ্জামান শিখর, ড. শ্রী বিরেন শিকাদার এমপি মাগুরা-২ আসনসহ মাগুরার আইনজীবি ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে তিনি স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় যোগ দেবেন বলে জানা গেছে।

উল্লেখ্য,মাগুরায় ৪৩ কোটি ৯৫ লাখ ৯২ হাজার টাকা ব্যয়ে ১১১১৩৬ বর্গফুট আয়তনের ৮ তলা বিশিষ্ট চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন নির্মিত হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড