• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কয়রায় দাম বেশি নেওয়ায় জরিমানা

  ওবায়দুল কবির সম্রাট, কয়রা (খুলনা)

২৫ সেপ্টেম্বর ২০২৩, ১৫:৫৪
জরিমানা

খুলনার কয়রায় সরকার নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে আলু বিক্রি করা এবং মূল্য তালিকা না থাকায় ৩ ব্যবসায়ীকে ৫ হাজার ৫শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৫ সেপ্টেম্বর ) কয়রার কাঁচা বাজারে পাইকারী ও খুচরা ব্যবসায়ীকে জরিমানা আদায় করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বি এম তারিক-উজ- জামান।

জানা গেছে,সরকার নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে আলু বিক্রি করায় এবং মূল্য তালিকা না থাকায় কয়রা কাঁচা বাজারের মেসার্স দীপা ভান্ডারের মালিক বৈদ্যনাথ মন্ডলকে ৩ হাজার টাকা, মেসার্স ভাই ভাই ষ্টোরের মালিক আনিছুজ্জামানকে ২ হাজার টাকা, মের্সাস মানিক ষ্টোরকে ৫শত টাকা সহ মোট ৫হাজার ৫শত টাকা জরিমানা আদায় করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বি এম তারিক- উজ জামান বলেন, ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৩৮ ধারা অনুযায়ী তিনটি প্রতিষ্ঠানকে এই অর্থদন্ড প্রদান করা হয়। পাশাপাশি ব্যবসায়ীদের সরকার নির্ধারিত মূল্যে পণ্য দ্রব্য বিক্রয় এর জন্য ব্যবসায়ীদের সচেতন করা হয়। তিনি দ্রব্য মূল্যের দাম নিয়ন্ত্রণে নিয়মিত অভিযান অব্যাহত থাকবে৷

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড