• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাবা-মায়ের স্বপ্ন পূরণে বউকে নিয়ে হেলিকপ্টারে মেরিন ইঞ্জিনিয়ার

  মাজেদুল ইসলাম হৃদয়, ঠাকুরগাঁও :

২৪ সেপ্টেম্বর ২০২৩, ১৩:২৩
হেলিকপ্টার

বাবা-মায়ের স্বপ্ন পূরণে বউকে নিয়ে হেলিকপ্টারে চড়ে বাড়িতে বউ আনলেন সিঙ্গাপুরে কর্মরত ঠাকুরগাঁওয়ের সন্তান মেরিন ইঞ্জিনিয়ার স্বপ্ন সামিউল্লাহ। এ সময় আশপাশের কয়েক গ্রামের হাজারো মানুষ জড় হয় এ দৃশ্য দেখতে।

শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে জেলার রাণীশংকৈল উপজেলার নেকমরদ আলিমুদ্দিন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে হেলিকপ্টার যোগে আসেন নবদম্পতি। তারা নেমে স্বপ্নের বাবা ও মাকেও ঘোরান হেলিকপ্টারে করে। পরে ভবান্দপুর নিজগ্রামে যায় তারা। মেরিন ইঞ্জিনিয়ার স্বপ্ন সামিউল্লাহ ওই গ্রামের শরিফ হাসানের সন্তান।

জানা যায় , কয়েক বছর আগে নবদম্পত্তি নিয়ে হেলিকপ্টারে করে আসেন। সেখানে থেকেই শরিফ হাসানের স্বপ্ন জাগে নিজের সন্তানের বউকে নিয়ে আসবেন হেলিকপ্টারে করে। অবশেষে স্বপ্ন পূরণ হলো। দেশে এসে বাবা মায়ের সেই শখ পূরণে আনুষ্ঠানিক ভাবে প্রথমে ঢাকা থেকে পাবনা শশুর বাড়ী সেখান থেকে নিজ বাড়িতে হেলিকপ্টারে চড়ে আসেন নবদম্পত্তি। শরিফ হাসানের ৪ সন্তানের মধ্যে তৃতীয় সন্তান স্বপ্ন সামিউল্লাহ । পেশায় একজন মেরিন ইঞ্জিনিয়ার সিঙ্গাপুরে থাকেন।

স্থানীয় আনোয়ার হোসেন, ফরহাদ রেজা, ইমরানসহ অনেকেই বলেন, গ্রামের মানুষ এত কাছে থেকে কোনদিন হেলিকপ্টার দেখতে পায়নি। স্বপ্ন সামিউল্লাহ বিবাহ উপলক্ষে হেলিকপ্টার গ্রামে আসায় গ্রামবাসী আনন্দিত ও গর্বিত। মানুষ হেলিকপ্টা ও বিয়ে দুইটি দেখার জন্য এসেছেন।

স্বপ্ন সামিউল্লাহ বলেন, আমরা ৪ ভাই বোন। ভাই বোনের মধ্যে আমি তৃতীয়। ছেলে হিসেবে বাবা মায়ের শখ পূরণ করতে হলো। তাই ঘণ্টায় ৮০ হাজার টাকা হিসেবে হেলিকপ্টারটি ভাড়া করে স্ত্রীকে ঘরে এনে বাবা মায়ের শখ পূরণ করতে পেরেছি।

নববধূ মুমতারিন নাজনীন সুইটি বলেন, তার স্বামী আজ বাবা—মায়ের স্বপ্ন পূরণ করেছে। পাশাপাশি অনেক ভালো লাগছে নতুন এক অভিজ্ঞতায়। গ্রামবাসী আমাদের বরণ করে নেয়াটাও অনেক উপভোগ করেছি আমরা। এই জেলার মানুষ অনেক ভাল। এছাড়াও শশুড়-শাশুড়ী অনেক ভাল মনের মানুষ।

পিতা শরিফ হাসান বলেন, এক সময় পরিবারের মাঝে আমরা আলোচনা করতাম এক ছেলের বউ হেলিকপ্টারে বাড়িতে আনবো। সে কথা মনে রেখে ছেলে বাড়িতে হেলিকপ্টারে বউ এনেছে। মনে খুব শান্তি পেয়েছি। আর কোন শখ বাকি নাই।

মা সাহানুর আক্তার বলেন, আমার স্বামীর ইচ্ছা ছিল ছেলে ইঞ্জিনিয়ার ও বউমা ডাক্তার হলে হেলিকপ্টারে করে বাসায় আসবে। আমার স্বামীর স্বপ্ন পূরণ হয়েছে। আশা করি আজীবন আমাদের স্বপ্ন পূরণ করবে। এবং ছেলে ও বউমার জন্য দোয়া চান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড