• বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপি সভাপতির বাড়ি থেকে ৪ গরু চুরি

  জাহিদুল, বরগুনা

২৩ সেপ্টেম্বর ২০২৩, ১৩:৫৫
আমতলী থানা

বরগুনায় এক ইউনিয়ন বিএনপির সভাপতির গোয়াল ঘরের তালা ভেঙ্গে চোরের দল তার পালিত ৪টি গরু চুরি হয়েছে বলে ওই বিষয়ে আমতলী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় আমতলী থানায় একটি সাধারণ ডায়েরি করেন বরগুনার আমতলী উপজেলার কুকুয়া ইউনিয়ন বিএনপির সভাপতি রুস্তুম আলী আকন।

জানা গেছে, বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দিবাগত গভীর রাতে উপজেলার কুকুয়া ইউনিয়নের বিএনপি’র সভাপতি ও ওই ইউনিয়নের কালীপুড়া গ্রামের বাসিন্দা রুস্তুম আলী আকনের বসতবাড়ির গোয়াল ঘরের তালা ভেঙ্গে চোরের দল তার পালিত কালো রংয়ের ৩টি গাভী ও ১টি লাল রংয়ের বাছুর গরু চুরি করে নিয়ে পালিয়ে যায়। শুক্রবার (২২ সেপ্টেম্বর) সকালে গোয়াল ঘরে দেখেন তালা ভাঙ্গা ও ৪টি গরু নেই। সারাদিন বিভিন্ন জায়গায় খোজাখুজি করে কোথাও চুরি যাওয়া গরুগুলো কোথাও না পেয়ে সন্ধ্যায় আমতলী থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়। চুরি হওয়া গরুগুলো বাজার মূল্য অনুমান সাড়ে তিন লক্ষ টাকা।

কুকুয়া ইউনিয়নের বিএনপি’র সভাপতি রুস্তুম আলী আকন বলেন, আমার বাড়ির গোয়াল ঘরের তালা কেটে চোরের দল আমার পালিত ৪টি গরু চুরি করে নিয়ে গেছে। বিষয়টি পুলিশকে জানিয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করেছি।

এ বিষয়ে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখওয়াত হোসেন তপু বলেন, গরু চুরির ঘটনায় মালিক থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। তদন্ত করে গরুগুলো উদ্ধারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড