• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেখ হাসিনা জনসাধারণের কথা চিন্তা করেন: আলী আশরাফ

  রিপন কুমার দাস,পটুয়াখালী:

১৬ সেপ্টেম্বর ২০২৩, ১৭:৫৬
আলী আসরাফ

পটুয়াখালীতে অসুস্থ ও দুস্থদের হাতে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে আর্থিক অনুদানের চেক হস্তান্তর করা হয়েছে।

শনিবার সকাল ১০ টায় নগরীর ফায়ার সার্ভিস রোডে সিটি সেন্টার মিলনায়তনে ৩৫ জন উপকারভোগীর হাতে প্রধানমন্ত্রীর তহবিল থেকে অনুদানের চেক হস্তান্তর করেন দৈনিক বুলেটিনের প্রকাশক ও সম্পাদক, সাবেক ছাত্রনেতা মোঃ আলী আশরাফ।

উক্ত চেক বিতরণ অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের বিএম শাহজাহান পারভেজ সহ আওয়ামী লীগের অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিরা, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন।

চেক বিতরণ প্রসঙ্গে মোহাম্মদ আলী আশরাফ বলেন,আজ আমরা দক্ষিনাঞ্চলের মানুষ দিন নেই রাত নেই যেকোন সময় বাংলাদেশের যেকোন জায়গায় রওনা দিয়ে যেতে পারি এটা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের সুফল। পটুয়াখালীর এই উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে হলে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে তথা নৌকা মার্কাকে জয়যুক্ত করতে হবে। তিনি জনসাধারণের কথা চিন্তা করেন। আপনারা তার জন্য দোয়া করবেন।

উক্ত অনুষ্ঠানে বক্তারা আগামী নির্বাচনে শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে ভোট দিয়ে আবারো দেশের উন্নয়নের সুযোগ করে দেওয়ার জন্য জনগণের প্রতি আহ্বান জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড