• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুইংগাম দেয়ার কথা বলে শিশুকে ধর্ষণের ঘটনায় দুই কিশোর গ্রেফতার

  হুমায়ূন কবির সূর্য, কুড়িগ্রাম:

১২ সেপ্টেম্বর ২০২৩, ১৭:৪৭
ধর্ষণ

কুড়িগ্রামের রাজারহাটে ৮ বছর বয়সী এক কন্যা শিশুকে ধর্ষণের চেষ্টার ঘটনায় আসিফ বাবু (১৪) ও জীম বাবু (১৫) নামের দুই কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকালে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন রাজারহাট থানা পুলিশ।

এর আগে সোমবার (১১ সেপ্টেম্বর ) রাতে রাজারহাট সদর ইউনিয়নের চাঁন্দামারী কবিরাজ পাড়া থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসিফ বাবু রাজারহাট সদর ইউনিয়নের চাঁন্দামারী কবিরাজপাড়া এলাকার আব্দুল হক বকশীর ছেলে ও জীম বাবু একই এলাকার শাহিদুল ইসলামের ছেলে।

মামলার এজাহার সুত্রে জানা গেছে, চলতি মাসের ১০ সেপ্টেম্বর দুপুরে ধর্ষণের শিকার শিশুটিকে চুইংগাম দেয়ার কথা বলে একটি ঘরে নিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে আসিফ বাবু নামের কিশোর। এসময় ঘরের দরজায় পাহারায় থাকে জীম বাবু নামের আরও এক কিশোর। পরে শিশুটিকে তার মা কোথাও খুঁজে না পেয়ে এক পর্যায়ে আসিফ বাবুর বাড়িতে গেলে তারা শিশুটির মাকে দেখে পালিয়ে যায়। পরে ঘরের ভিতর গিয়ে মেয়েকে উলঙ্গ অবস্থায় দেখতে পায় শিশুটির মা। এ ঘটনায় শিশুটির মা বাদি হয়ে ওই দুই কিশোরের বিরুদ্ধে রাজারহাট থানায় মামলা দায়ের করেন।

রাজারহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ হীল জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশুকে ধর্ষণ চেষ্টার ঘটনায় গ্রেফতার দুই কিশোরকে সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড