• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএফইউজে নেতৃবৃন্দের সঙ্গে পটুয়াখালীর সাংবাদিকদের মতবিনিময় 

  রিপন দাস, পটুয়াখালী:

১১ সেপ্টেম্বর ২০২৩, ১৬:১৭
বিএফইউজে

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) এর নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করছেন পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সাংবাদিকরা।

রোববার (১০ সেপ্টেম্বর) বিকাল ৫ টায় পটুয়াখালী শহরের একটি রেস্টুরেন্টে সাংবাদিকরা মতবিনিময় ও চা চক্রে মিলিত হয়।

এ সময় বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ, কোষাধ্যক্ষ খায়রুজ্জামান কামাল, সহ সভাপতি আফরোজা আক্তার ডিউ, যুগ্ম মহাসচিব হেদায়েত হোসেন মোল্লাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এদিকে পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুস সালাম আরিফ ও সহসভাপতি উপাধ্যক্ষ জসীম উদ্দিনের নেতৃত্বে যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন ও মনোজ কান্তিকর রানা, সাংগঠনিক সম্পাদক জলিলুর রহমান সোহেল, পাঠাগার সম্পাদক মু. হেলাল আহম্মেদ রিপন, প্রচার ও প্রকাশনা সম্পাদক বাদল হোসেন, দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক মাহমুদ হাসান রায়হান, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মীর মহিবুল্লাহ, কার্যনির্বাহী সদস্য জহিরুল ইসলাম, নিয়াজ মোর্শেদ, হাসিবুর রহমান ও ফরিদ উদ্দিন এছাড়াও সদস্য রিপন কুমার দাস, মোঃ রায়হান, গোপাল হালদার রাহুল ও মারুফ ইসলাম এসময় উপস্থিত ছিলেন।

বিএফইউজে নেতৃবৃন্দ পটুয়াখালী জেলা প্রেসক্লাবের উত্তরোত্তর সমৃদ্ধি ও উন্নতি কামনা করে সাংবাদিকদের দক্ষতা বৃদ্ধিসহ অধিকার ও সুরক্ষায় সব সময় পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড