• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুন্দরবনের বিষযুক্ত চিংড়ির চালানসহ দুই কারবারি শ্রীঘরে

  সম্রাট, কয়রা (খুলনা)

২৯ আগস্ট ২০২৩, ১০:০৫
সুন্দরবনের বিষযুক্ত চিংড়ির চালানসহ দুই কারবারি শ্রীঘরে

খুলনার কয়রা থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ৫২০ কেজি সুন্দরবন হতে নিষিদ্ধ সময়ে বিষ প্রয়োগ করে মারা অবৈধ চিংড়ি মাছসহ দুইজন পাচারকারীকে আটক করেছে। পুলিশ জানায় সোমবার (২৮ আগস্ট) ভোর ৬টার দিকে কয়রা থানার এসআই ফরিদুজ্জামানের নেতৃত্বে উপজেলার বীণাপাণি স্লুইস গেট সংলগ্ন এলাকা হতে এ সকল অবৈধ চিংড়ি মাছসহ তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- বীণাপাণি গ্রামের শফিকুল বিশ্বাসের পুত্র হাসানুজ্জামান ওরফে কলিম (৩৫) ও পাথরখালী গ্রামের হযরত মোল্যার পুত্র আব্দুল্যাহ আল মামুন (২৫)। এ ব্যাপারে ৭ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের হয়েছে।

কয়রা থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান বলেন, নৌকা যোগে নিয়ে এসে ৯টি বস্তা ও ৩টি ক্যারেটে রাখা অবস্থায় মাছসহ তাদের আটক করা হয়েছে। এ সময় নৌকা নিয়ে অন্যরা পালিয়ে যায়। এ ব্যাপারে মামলা দায়ের করা হয়েছে। এদেরেকে গ্রেফতার দেখিয়ে কয়রা উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড