• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীর মনোহরদীতে প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার

  মনিরুজ্জামান, নরসিংদী

২৭ আগস্ট ২০২৩, ১৭:১১
প্রবাসীর স্ত্রী

নরসিংদীর মনোহরদীতে মোছলিমা বেগম (৩৬) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে মনোহরদী থানা পুলিশ।

রবিবার (২৭ আগস্ট) দুপুরে উপজেলার কাচিকাটা ইউনিয়নের কালিয়াকুড়ি গ্রামে স্বামীর বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত মোছলিমা কালিয়াকুড়ি গ্রামের মিয়া হোসেনের ছেলে সৌদি প্রবাসী অলিউল্লার স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বিশ বছর আগে উপজেলার কাচিকাটা ইউনিয়নের কালিয়াকুড়ি এলাকার মিয়া হোসেনের ছেলে অলিউল্লার সাথে গোতাশিয়া ইউনিয়নের তেলিকান্দি গ্রামের সোনা মিয়ার মেয়ে মোছলিমার পারিবারিক ভাবে বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের একটি মেয়ে সন্তান রয়েছে। মেয়েকে বিয়ে দেয়া এবং স্বামী প্রবাসে থাকায় মোছলিমা বাপের বাড়ি তেলিকান্দিতে তার মা'র সাথে থাকতেন।

গতকাল (শনিবার) দুপুরে উপজেলায় ডাক্তার দেখানোর কথা বলে বাপের বাড়ি থেকে বের হয় মোছলিমা এবং ডাক্তার দেখানো শেষে স্বামীর বাড়িতে থেকে যাবেন বলে মা মোর্শেদা বেগমকে বলে আসেন। পরে মোর্শেদা বেগম মেয়েকে বহুবার ফোন করে ও না পেয়ে আজ সকালে মেয়ের শ্বশুর বাড়িতে এসে দেখেন বাড়ির কলাপসিবল গেইট খোলা। পরে ঘরে ঢুকে তার মেয়ে ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখেন। মেয়েকে এভাবে পড়ে থাকতে দেখে সে চিৎকার শুরু করে। পরে তার চিৎকারে বাড়ির আশেপাশের লোকজন জড়ো হয় এবং পুলিশে খবর দিলে পুলিশ এসে মোছলিমার মরদেহ উদ্ধার করে।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফরিদ উদ্দিন জানান, আমি খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ উদ্ধার করি। প্রাথমিক সুরতহাল শেষে এটি একটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড