• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

চালককে হত্যার পর ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় দুই আসামি গ্রেফতার

  জে রাসেল, ফরিদপুর

২৪ আগস্ট ২০২৩, ২৩:৩৯
চালককে হত্যার পর ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় দুই আসামি গ্রেফতার

ফরিদপুরে শাহজাহান বেপারী (৪০) নামে এক ইজিবাইক চালককে হত্যা করে ছিনতাইয়ের ঘটনায় দুই আসামি গ্রেফতার করা হয়েছে। ক্লুলেস এই হত্যাকাণ্ডে জড়িত দুই আসামিকে দীর্ঘ ৭ মাস পর বুধবার (২৩ আগস্ট) গ্রেফতার করেছে ফরিদপুরের সদরপুর থানা পুলিশ। একই সাথে হত্যাকাণ্ডের আলামত উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- মাদারীপুরের শিবচর থানাধীন রাজারচর গ্রামের নুরু মুন্সির ছেলে আজিজুল মুন্সি (৩২) ও একই থানার শরীফকান্দি এলাকার সালাম মাতুব্বরের পুত্র হৃদয় মাতুব্বর (২৫)।

২৪ আগষ্ট (বৃহস্পতিবার) দুপুর সাড়ে ১২টায় ফরিদপুর পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার মোঃ শাহজাহান।

পুলিশ সুপার জানান, গত ২৪ জানুয়ারি মাদারীপুরের শিবচর থানার মিয়াজান বেপারীর গ্রামের নিজ বাড়ি থেকে ইজিবাইক নিয়ে বের হয়েছিলো শাহজাহান বেপারী। রাতে বাড়ি না ফেরায় সারারাত তার স্ত্রী মুঠোফোনে কল দিতে থাকে। ভোররাতে নামাজ পড়তে গিয়ে ফরিদপুরের সদরপুর উপজেলার রহমতউল্লাহ মাতুব্বর কান্দি গ্রামের ক্লাব বাজারের পাশে ফোনের রিঙ বাজতে দেখে রিসিভ করে রশিদ মাঝি নামে এক ব্যক্তি। পরে পরিবারের লোকজন এসে ২৫ জানুয়ারি সকালে ঐ এলাকার একটি সরিষা ক্ষেত থেকে তার লাশ শনাক্ত করে এবং সদরপুর থানা পুলিশ লাশটি উদ্ধার করে।

পুলিশ সুপার আরও বলেন, পূর্ব পরিকল্পিতভাবে ঘটনার সাথে জড়িত আসামীরা শিবচর থানাধীন মালেরহাট নামক এলাকা থেকে ঘোরাঘুরির কথা বলে ইজিবাইকটি ভাড়া করে। এরপর তারা বিভিন্ন জায়গায় ঘোরাফেরা করে। এক পর্যায়ে সদরপুরের ক্লাব বাজার হয়ে রহমতউল্লাহ মাতুব্বর কান্দির একটি সরিষা ক্ষেতের পাশে নিয়ে যায়।

এ সময় তারা ইজিবাইকটি ছিনতাইয়ের জন্য চালকের গলায় গামছা ও মাফলার পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। এরপর ইজিবাইকটি নিয়ে গোপালগঞ্জের মুকসুদপুর থানা এলাকায় চলে যায় এবং সেখানে ইজিবাইক রেখে আয়নাল শেখ (৫০) নামে এক ব্যক্তির ভ্যানে করে ব্যাটারিগুলো ভাঙ্গা থানায় এনে আব্দুল নামে এক দোকানদারের কাছে বিক্রি করে।

পুলিশ সুপার বলেছেন, আমরা প্রথমে ভ্যানচালককে শনাক্ত করি এবং তার দেয়া তথ্যানুযায়ী যে ব্যাটারী ক্রয় করেছিলো তাকে গত ৯ই ফেব্রুয়ারি আটক করি। তার দেয়া তথ্যানুযায়ী আমরা আসামীদের গ্রেফতার করতে সক্ষম হয়েছি। আসামিদের ১৬৪ ধারায় স্বীকারোক্তির জন্য আজ কোর্টে প্রেরণ করা হবে এবং এ ঘটনায় জড়িত আরো একজনকে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

এ সময় জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড