• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্কুলে না যাওয়ায় বকাবকি

মায়ের সঙ্গে অভিমানে স্কুল ছাত্রের আত্মহত্যা

  শাকিল মুরাদ, শেরপুর

২৩ আগস্ট ২০২৩, ০৯:২৯
মায়ের সঙ্গে অভিমানে স্কুল ছাত্রের আত্মহত্যা
উদ্ধারকৃত শিশুর মরদেহ (ফাইল ছবি)

শেরপুরের নালিতাবাড়ীতে স্কুলে না যাওয়ায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী সুজাদুলকে বকাঝকা করেছিল মা রাশিদা বেগম। আর এতেই সে এতো বেশি অভিমান করে বসলো যে, মায়ের শাড়িতেই ঘরের ধন্যায় ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে বসলো।

মঙ্গলবার (২২ আগস্ট) বিকালে এমন হৃদয় বিদারক ঘটনা ঘটেছে উপজেলার কাকরকান্দি ইউনিয়নের মধ্যমকুড়া গ্রামে। মৃত সুজাদুল ইসলাম শালমারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার স্কুলে যায়নি মধ্যমকুড়া সুতানাল পুকুর পাড়ের নজরুল ইসলামের ছেলে সুজাদুল ইসলাম। এ জন্য মা রাশিদা বেগম তাকে বকাঝকা করেন। মায়ের বকা খেয়ে বিকেল তিনটার দিকে সবার অজান্তে নিজেদের ঘরে প্রবেশ করে সুজাতুল। পরে ভেতর থেকে দরজা আটকে মায়ের শাড়ি দিয়ে ধন্নার সাথে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে।

এর কিছুক্ষণ পর তার বড় ভাই রাহাত ঘরে প্রবেশ করতে চাইলে ভিতর থেকে দরজা বন্ধ পায়। পরে দরজা খোলে ভিতরে প্রবেশ করলে ছোট ভাই সুজাদুলের ঝুলন্ত মরদেহ দেখতে পায় সে।

এ সময় চিৎকার করলে বাড়ির অন্যরা এসে সুজাদুলকে উদ্ধার করে বাঁচানোর চেষ্টা করে। কিন্তু তার আগেই সে মারা যায়। পরে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান নিয়ামুল কাউসার বিষয়টি নিশ্চিত করেছেন। আর নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বলেন, নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড