• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

অধিকারের সাংবাদিককে কুপিয়ে হত্যাচেষ্টায় জড়িতরা ধরাছোঁয়ার বাইরে

  নিজস্ব প্রতিবেদক

২১ আগস্ট ২০২৩, ২২:৩১
অধিকারের সাংবাদিককে কুপিয়ে হত্যাচেষ্টায় জড়িতরা ধরাছোঁয়ার বাইরে
হাসপাতালে চিকিৎসাধীন সাংবাদিক এস. এম. রাসেল (ছবি :অধিকার)

দৈনিক অধিকারের মাদারীপুরের জেলা প্রতিনিধি এস এম রাসেলকে গত ১৬ আগস্ট হত্যার উদ্দেশ্যে দুর্বৃত্তরা কুপিয়ে মারাত্মক জখম করেছে। প্রায় এক সপ্তাহ গত হলেও মূলহোতারা এখনো ধরাছোঁয়ার বাইরে।

সাংবাদিক এস এম রাসেলের ওপর হামলা করে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে শীর্ষ সন্ত্রাসী কামাল সরদার, জয়নাল সরদার, কিশোর গ্যাংয়ের সদস্য ও বখাটে জব্বার সরদার গংরা।

এ ঘটনায় মাদারীপুর সদর মডেল থানায় মামলা (যার মামলা নং জিআর ৪৫২/২০২৩) হয়েছে।

গত শনিবার রাতে এসআই শাহ জালাল জব্বার সরদারকে আটক করলেও মামলার প্রধান আসামি সন্ত্রাসী ও চাঁদাবাজ গ্রাম পুলিশ কামাল সরদার এবং ভূমিদস্যু ও শীর্ষ দাদন ব্যবসায়ী অ্যাড. জয়নাল সরদার এখনো ধরাছোঁয়ার বাইরে রয়েছে। তারা বীরদর্পে এলাকায় ঘুরে বেড়াচ্ছে।

মামলার বাদী সাংবাদিক এস এম রাসেল কে সহ তার পরিবারের অন্যান্য সদস্যদের হত্যা করার হুমকি দিচ্ছে বলে মামলার বাদী সাংবাদিকদের জানান।

সাংবাদিক এস.এম. রাসেল স্থানীয় সাপ্তাহিক ‘আলোকিত সময়’ পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং দৈনিক ‘নয়াদিগন্ত’ পত্রিকার মাদারীপুর জেলা প্রতিনিধি। মাদারীপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক।

উল্লেখ্য, গত ১৬ আগস্ট বুধবার রাত ৯টার দিকে সাংবাদিক এস এম রাসেল বাড়ি থেকে ঢাকা যাওয়ার উদ্দেশে বের হয়।

এ সময় তিনি কবির মাতুব্বরের বাড়ির কাছে আসলে কামাল সরদার, জয়নাল সরদার, ইলিয়াস সরদার, সালাম সরদার, কালাম সরদার, জয় সরদারসহ বেশ কয়েকজন লোক তার ওপর দেশীয় অস্ত্র নিয়ে তাকে হত্যার উদ্দেশ্যে হামলা চালায়।

এ সময় তারা সাংবাদিক এস এম রাসেলকে কুপিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করেছে। তার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সাংবাদিক এসএম রাসেল বলেন, কামাল ও তার ভাইয়েরা আমাকে হত্যার উদ্দেশে হামলা চালায়। এর আগেও তারা আমার ওপর হামলার চেষ্টা চালিয়েছিল। এ ঘটনায় সন্ত্রাসী কামাল সরদার, জয়নাল সরদার ও কিশোর গ্যাং এর সদস্য জব্বার সরদার গংদের দ্রুত বিচারের দাবি জানাই।

এ বিষয়ে মাদারীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আলাউল হাসান বলেন, সাংবাদিক এস এম রাসেলকে কুপিয়ে রক্তাক্ত জখমের ঘটনায় মামলা হয়েছে। ইতিমধ্যে পুলিশ জব্বার সরদার নামে একজন আসামিকে গ্রেফতার করেছে।

তিনি আরও বলেন, কামাল সরদার ও জয়নাল সরদারকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছি। আশা করছি দ্রুত সময়ের মধ্যে তাদের গ্রেফতার করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড