• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাংবাদিক রাসেলকে কুপিয়ে গুরুতর জখম

  এস. এম. রাসেল, মাদারীপুর:

১৯ আগস্ট ২০২৩, ১২:৩১
রাসেল

মাদারীপুরে সাংবাদিক এস এম রাসেলের ওপর হামলা করে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে শীর্ষ সন্ত্রাসী কামাল সরদার, জয়নাল সরদার ও জয় সরদার গংরা। এ ঘটনায় মাদারীপুর সদর মডেল থানায় মামলা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) রাতে এস এম রাসেল বাদী হয়ে সদর মডেল থানায় এ মামলা দায়ের করেন। মামলায় আট জন আসামির নাম উল্লেখ করা হয়েছে।

এর আগে গত বুধবার রাত ৯টার দিকে সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের চাপাতলী এলাকায় ঘটনা ঘটে।

সাংবাদিক এস.এম. রাসেল স্থানীয় সাপ্তাহিক ‘আলোকিত সময়’ পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং দৈনিক ‘অধিকার’ পত্রিকার মাদারীপুর জেলা প্রতিনিধি।

আসামিরা হলেন, ওই এলাকার মৃত কেরামত সরদারের ছেলে কামাল সরদার (৪০), জয়নাল সরদার (৪৫), ইলিয়াস সরদার (৪৮), সালাম সরদার (৫২),কালাম সরদার (৫০), কালাম সরদারের ছেলে জব্বার ওরফে জয় সরদার (২২), জয়নাল সরদারের স্ত্রী মায়া বেগম (৩৮) ও মৃত নাদু সরদারের ছেলে কাউসার সরদার (৪০)।

মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা যায়, সাংবাদিক এস এম রাসেলের সঙ্গে আসামিদের দীর্ঘদিন ধরে পূর্ব শত্রুতা চলে আসছে। গত বুধবার রাতে সাংবাদিক রাসেল বাড়ি থেকে শহরে যাওয়ার উদ্দেশে বের হয়। এ সময় তিনি কবির মাতুব্বরের বাড়ির কাছে আসলে কামাল সরদার, জয়নাল সরদার, ইলিয়াস সরদার, সালাম সরদার, কালাম সরদার, জয় সরদারসহ বেশ কয়েকজন লোক তার ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় তারা সাংবাদিককে কোপালে বাম হাতের কবজি ও মাথায় গুরুতর জখম হয়। তার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সাংবাদিক এসএম রাসেল বলেন, কামাল ও তার ভাইয়েরা আমাকে হত্যার উদ্দেশে হামলা চালায়। এর আগেও তারা আমার ওপর হামলার চেষ্টা চালিয়েছিল। এ ঘটনায় সন্ত্রাসী কামাল সরদার, জয়নাল সরদার ও জয় সরদার গংদের দ্রুত বিচারের দাবি জানাই।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ও সদর থানা পুলিশের উপ পরিদর্শক শাহ-জালাল বলেন, মামলা হাতে পাওয়ার পর আমরা আসামিদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছি। আশা করছি দ্রুত সময়ের মধ্যে তাদের গ্রেফতার করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড