• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জুয়ার আসর থেকে ওদেরকে তুলে আনল পুলিশ

  মো. গোলামুর রহমান, লংগদু (রাঙ্গামাটি)

১৭ আগস্ট ২০২৩, ১৫:২৪
জুয়ার আসর থেকে ওদেরকে তুলে আনল পুলিশ
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

রাঙ্গামাটির লংগদু উপজেলায় মাইনীমুখ বাজারের একটি আবাসিক বোর্ডিং এ অভিযান পরিচালনা করে দশ জনকে জুয়া খেলা অবস্থায় আটক করে লংগদু থানা পুলিশ।

গতকাল বুধবার (১৬ আগস্ট) রাত ১১টায় লংগদু উপজেলার মাইনীমুখ বাজারের আবাসিক একটি বোর্ডিং থেকে আসামিদের গ্রেফতার করা হয়।

লংগদু থানার এসআই মশিউর রহমান, এসআই শাহাবুর আলমসহ সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনা করে, জুয়া খেলা অবস্থায় আসামি- আনোয়ার হোসেন ছোটন (২০), মো. ফোরকান (১৯), মো. তারা মিয়া (২৫), মো. রুস্তম আলী (৫০), পিতা- মৃত আব্দুল মজিদ। মো, ফারুক হোসেন (৩২), আমির হোসেন (৩২), মো. সাইফুল ইসলাম (২৯), মো. রফিকুল ইসলাম (৩০), পিতা- আব্দুল হাই, মো. রফিকুল ইসলাম (৪১), মো. জামাল উদ্দিন (২৮)।

সকলে লংগদু থানার স্থায়ী বাসিন্দা বলে জানায় পুলিশ। জুয়া খেলা অবস্থায় তাদের থেকে উদ্ধারকৃত আলামত- পাঁচ বান্ডেল খোলা তাস, নগদ ১৫ হাজার তিনশত বিশ টাকা, একটি খাতা।

লংগদু থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল উদ্দীন বলেন, মদ জুয়া সহ যে কোনো ধরণের অপরাধ দমনে আমাদের অফিসারগন কাজ করে যাচ্ছে। গতকাল রাতে আমরা খবর পাই মাইনী বাজারে জুয়া খেলা হচ্ছে, খবর পেয়ে আমাদের টিম গিয়ে জুয়া খেলা অবস্থায়, খেলার আলামতসহ তাদের দশ জনকে আটক করে থানায় নিয়ে আসে। তাদের জুয়া আইনে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড