• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বসতঘরে ঢুকে দর্জিকে কুপিয়ে হত্যা

  রাকিব হাসনাত, পাবনা

১৭ আগস্ট ২০২৩, ১২:১৩
বসতঘরে ঢুকে দর্জিকে কুপিয়ে হত্যা

পাবনার ভাঙ্গুড়ায় নিজ বসতঘর থেকে হাসিনুর রহমান হাসু (৫৮) নামে এক দর্জির কুপিয়ে জখম করা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল বুধবার (১৬ আগস্ট) বিকাল ৪টার দিকে পৌর শহরের হাড়োপাড়া মহল্লার নিজ বাড়ি থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। নিহত হাসিনুর রহমান ওই এলাকার সোবহান আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, হাসিনুর রহমান প্রতিদিনের ন্যায় মঙ্গলবার (১৫ আগস্ট) রাত দশটার দিকে বাড়িতে ফেরেন। এরপর খাওয়া দাওয়া শেষে নিজ ঘরে একাকী ঘুমাতে যান।

বুধবার দুপুর পার হয়ে গেলেও বাড়ির লোকজন তাকে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। এক পর্যায়ে তার ঘরের দরজায় বাহিরে তালা দেওয়া এবং ঘরের মাটির মেঝে খোঁড়া দেখতে পান পরিবারের সদস্যরা।

এ সময় ঘরের তালা ভেঙে ঘরের ভিতরে প্রবেশ করে মেঝেতে হাসিনুরের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখেন। বিষয়টি থানায় জানানোর পর বেলা সাড়ে তিনটার দিকে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে পুলিশ।

ভাঙ্গুড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ব্যক্তির মাথায় ধারালো অস্ত্রের তিনটি গভীর ক্ষত রয়েছে। দুর্বৃত্তরা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ওসি জানান, কে বা কারা, কি কারণে তাকে হত্যা করেছে তাৎক্ষনিকভাবে সেটি জানা যায়নি। তদন্ত করে বিস্তারিত জানা যাবে। ময়নাতদন্তের জন্য মরদেহ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ভাঙ্গুড়া থানায় পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

পরিবারের সদস্য ও স্থানীয়দের ধারণা, ঘরের মেঝে খুঁড়ে ভেতরে ঢুকে দর্জি হাসিনুরকে হত্যার পর দরজায় বাইরে থেকে তালা দিয়ে পালিয়েছে দুর্বৃত্তরা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড