• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

র‍্যাব পরিচয়ে টাকা ছিনতাই

  মনোয়ার হোসেন রুবেল, ধামরাই (ঢাকা)

১৫ আগস্ট ২০২৩, ১৭:১৫
লিয়াকত
ভুক্তভোগী লিয়াকত। ছবি- অধিকার

ঢাকার ধামরাইয়ে র‍্যাব পরিচয়ে মাইক্রোবাসে তুলে নিয়ে ৩ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এখনও কাউকে আটক করতে পারেনি আইনশৃঙ্গলা বাহিনী।

মঙ্গলবার দুপুরে ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) অভিযোগের বিষয়টি নিশ্চিত করে।

অভিযোগ সূত্রে জানা যায়, গত কাল দুপুরে ধামরাই কালামপুরের বেসরকারি ডাচ বাংলা ব্যাংক লিমিটেডের বাজার শাখা থেকে সঞ্চয়ের ৩ লাখ টাকা উত্তোলন করে। পরে ঋণের টাকা পরিশোধের জন্য ধামরাই পৌর এলাকায় অবিস্থিত সাজেদা ফাউন্ডেশন নামের এক এনজিও অফিসে যাওয়ার উদ্দেশ্যে বের হয়। পরবর্তীতে ধামরাই ঢুলিভিটা এলাকায় এসে পৌছলে একটি সাদা মাইক্রোবাস তাদের গতিরোধ করে কয়েকজন র‍্যাব পরিচয়ে লিয়াকতকে তুলে নিয়ে যায়। এ সময় তার হাত পা বেধে মারধর করে সঙ্গে থাকা নগদ অর্থ নিয়ে ঢাকা আরিচা মহাসড়কে জয়পুরা এলাকায় ফেলে রেখে পালিয়ে যায়।

ভুক্তভোগী লিয়াকত জানান, গতকাল ব্যাংক থেকে নগদ অর্থ তুলে নিয়ে যাওয়ার সময় ৪জন র‍্যাব পরিচয়ে তাকে থামতে বলে। র‍্যাবের পোশাক থাকায় অটোরিক্সা থেকে নেমে দাড়িয়ে থাকি। পরে তারা কোনো কিছু না বলেই সাদা রঙের মাইক্রোবাসে পিছনের সিটে নিয়ে হাত পাঁ চোখ বেধে মারধর শুরু করে। টাকা না দিলে ক্রস ফায়ারের হুমকি দেয়। পরে বাধ্য হয়ে সঙ্গে থাকা ৩ লাখ ১ হাজার ৭ শত টাকা তাদের হাতে তুলে দেই। পরে টাকা বুঝে পেয়ে জয়পুরা এলাকায় ধাক্কা দিয়ে ফেলে রেখে পালিয়ে যায়।

এ বিষয়ে র‍্যাব-৪ এর সিপিসি-২ কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট রাকিব মাহমুদ খান বলেন, অভিযোগ পেয়েছি। আমরা সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দেখতেছি। আর এধরনের ঘটনায় বিভ্রান্তী হওয়ার সুযোগ নেই, কখনোই আইনশৃঙ্খলা বাহিনী অন্যায় কাজে লিপ্ত হয় না। এব্যাপারে যে অভিযোগ এসেছে আমরা আমাদের গোয়েন্দা নজরদারি রেখেছি এবং কার্যক্রম চলমান রয়েছে। কে বা কারা ঘটনাটি ঘটিয়েছে আমরা অচিরেই তাদের আইনের আওতায় নিয়ে আসবো।

ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন অর রশিদ বিষয়িট নিশ্চিত করে বলেন, আমরাও তদন্ত করে দেখছি। আশেপাশের সিসিটিভির ফুটেজ সংগ্রহ করছি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড