• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

তরুণীকে নিষিদ্ধপল্লীতে বিক্রির ঘটনার মূলহোতা গ্রেফতার

  শাকিল মুরাদ, শেরপুর

১৪ আগস্ট ২০২৩, ১৭:১৪
তরুণীকে নিষিদ্ধপল্লীতে বিক্রির ঘটনার মূলহোতা গ্রেফতার
গ্রেফতারকৃত আসামি (ছবি : অধিকার)

শেরপুরের শ্রীবরদীতে বিয়ের প্রলোভন দেখিয়ে এক তরুণীকে বাড়ি থেকে নিয়ে জামালপুরের যৌনপল্লীতে বিক্রির ঘটনার মূলহোতা লোকমান মিয়াকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪। গতকাল রবিবার রাজধানীর বিমানবন্দর দক্ষিণখান এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামি লোকমান শেরপুর সদরের চরশেরপুর নিজপাড়া গ্রামের ইসমাঈল হোসেন ওরফে ডাইয়ার ছেলে।

র‍্যাব জানায়, তরুণীর বাবা-মা ঢাকায় একটি পোশাক কারখানায় কাজ করেন। কিছুদিন আগে তাদের মেয়ের সাথে লোকমান মিয়ার সুসম্পর্ক গড়ে উঠে। এরপর গত ২০ জুন ওই তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে শ্রীবরদীর দক্ষিণ লঙ্গরপাড়া এলাকা থেকে নিয়ে জামালপুরের যৌনপল্লীতে বিক্রি করে দেন তিনি।

র‍্যাব-১৪ জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, পরে তরুণীর মায়ের অভিযোগের প্রেক্ষিতে তথ্যপ্রযুক্তির সহায়তায় ভুক্তভোগীকে উদ্ধার করে শ্রীবরদী থানা পুলিশ। আত্মগোপনে থাকা মূলহোতাকে ধরতে গোপন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে রাজধানীর বিমানবন্দর দক্ষিণখান এলাকা থেকে লোকমানকে গ্রেফতার করে র‍্যাবের একটি দল।

এর আগে ৯ আগস্ট ভুক্তভোগী তরুণীর মা বাদী হয়ে শ্রীবরদী থানায় একটি অভিযোগ দায়ের করলে গভীর রাতেই ভুক্তভোগী তরুণীকে উদ্ধার করে র‍্যাব এবং ১০ আগস্ট বিকালে আদালতে তার জবানবন্দি নেয়া হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড