• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদক কারবারিকে ধরে তিন মাসের কারাবাস দিলেন বিচারক

  এমদাদুল হক লালন, বকশীগঞ্জ (জামালপুর)

১৪ আগস্ট ২০২৩, ১৫:৪৯
মাদক কারবারিকে ধরে তিন মাসের কারাবাস দিলেন বিচারক

জামালপুরের বকশীগঞ্জে মাদক বিরোধী অভিযান চালিয়ে একজন মাদক বিক্রেতা ও সেবনকারীকে তিন মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

আজ সোমবার (১৪ আগস্ট) দুপুরের উপজেলা নির্বাহী অফিসারের নেতৃত্বে পৌর শহরের মিঞা পাড়া অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেটসহ একজনকে আটক করে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বকশীগঞ্জ পৌর শহরের মিঞা পাড়া দুপুর ২টার দিকে অভিযান চালিয়ে দেহ তল্লাশি করে তার কাছে থাকা সাত পিস ইয়াবা ট্যাবলেটসহ পৌর এলাকার সওদাগর পাড়া ঝুমু মিয়ার ছেলে সোহেল বাবু (২২) নামে এক জনকে কারাদণ্ড প্রদান করে।

মাদক নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং এক হাজার টাকা জরিমানা আদায় করা হয়। কারাদণ্ড প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার লুৎফুন নাহার।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লুৎফুন নাহার, সহকারী কমিশনার (ভূমি) আতাউর রাব্বি, বকশীগঞ্জ থানার (ওসি) সোহেল রানা উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড