• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

রেললাইনের পাশে পড়ে ছিল নারীর লাশ

  সুমন খান, লালমনিরহাট

১৪ আগস্ট ২০২৩, ১৫:৩৩
রেললাইনের পাশে পড়ে ছিল নারীর লাশ

লালমনিরহাটের হাতীবান্ধায় রেললাইনের পাশ থেকে ৮০ বছর বয়সী অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দ্রুত ওই নারীর মরদের শনাক্ত করতে সক্ষম হয়।

আজ সোমবার (১৪ আগস্ট) সকালে ওই উপজেলার সিঙ্গিমারী ইউনিয়নের দক্ষিণ গড্ডিমারী গ্রামের ৫নং ওয়ার্ডে মহিলা কলেজের পিছন থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

সিঙ্গিমারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনোয়ার হোসেন দুলু জানান, ওই এলাকায় রেললাইনের ধারে দুটি বসতবাড়ির পিছনে একটি গর্তে এক নারীর মরদেহ দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে মরদেহ শনাক্ত করে। তার নাম আছিয়া বেগম (৮০), স্বামী মৃত শমসের আলী, গ্রাম- মিলন বাজার, থানা- আদিতমারী, জেলা লালমনিরহাট।

বিভিন্ন সূত্রে খবর পেয়ে মৃত নারীর ছেলে মো. সিরাজুল ইসলাম (৬৫), পিতা- মৃত শমসের আলী, থানা- আদিতমারী, জেলা- লালমনিরহাট ঘটনাস্থলে এসে তার মৃত মাকে শনাক্ত করেন। তার মা মানসিকভাবে ভারসাম্যহীন ছিলেন।

হাতীবান্ধা থানার ওসি শাহা আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে। তদন্ত শেষে বলা যাবে কিভাবে তার মৃত্যু হলো।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড