• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভারতীয় বিস্কুটসহ দুই চোরাকারবারি আটক

  এম এ মোতালিব ভুঁইয়া, দোয়ারাবাজার (সুনামগঞ্জ)

১১ আগস্ট ২০২৩, ১৬:২৫
ভারতীয় বিস্কুটসহ দুই চোরাকারবারি আটক

সুনামগঞ্জের দোয়ারাবাজারে বিপুল পরিমাণ ভারতীয় বিস্কুটসহ দুই চোরাকারবারিকে আটক করেছে র‍্যাব-৯, সিপিসি-৩। গতকাল বৃহস্পতিবার (১০ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার বোগলাবাজার ইউনিয়নের গাছগড়া গ্রামের হাছন আলীর বাড়িতে অভিযান পরিচালনা করে গাছগড়া গ্রামের আবুল কাশেমের পুত্র মো. হাছন আলী ও ধর্মপুর গ্রামের মো. শফিকুল ইসলামের পুত্র মো. হাবিবুর রহমানের দখলে থাকা শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে বাংলাদেশে আনয়নকৃত ১০ হাজার ৫৯ প্যাকেট ভারতীয় ওরিও বিস্কুটসহ আটক করা হয়।

র‍্যাব সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে র‍্যাব-৯, সিপিসি-৩, সুনামগঞ্জ ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বোগলাবাজার ইউনিয়নের গাছগড়া এলাকায় অভিযান চালায়।

এ সময় গাছগড়া গ্রামের হাছন আলীর বাড়িতে অভিযান পরিচালনা করে গাছগড়া গ্রামের আবুল কাশেমের পুত্র মো. হাছান আলী (৪৫) ও ধর্মপুর গ্রামের মো. শফিকুল ইসলামের পুত্র মো. হাবিবুর রহমানের (২১) দখলে থাকা শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে বাংলাদেশে আনয়নকৃত ১০ হাজার ৫৯ প্যাকেট ভারতীয় ওরিও বিস্কুট জব্দ করা হয়। এ সময় চোরাচালানে জড়িত থাকায় ওই দুই ব্যক্তিকে আটক করা হয়েছে।

র‍্যাব-৯, সিপিসি-৩ সুনামগঞ্জ ক্যাম্প কোম্পানি কমান্ডার মো. মতিয়ার রহমান সত্যতা নিশ্চিত করে জানান, আটক দুই ব্যক্তি দীর্ঘদিন ধরে অবৈধভাবে চোরাই পথে বিদেশি পণ্য শুল্ক ফাঁকি দিয়ে বাংলাদেশে এনে বিক্রয় করছিল। শুল্ক ফাঁকি দিয়ে বিদেশি পণ্য আমদানির বিরুদ্ধে র্যাবের অভিযান অব্যাহত থাকবে। আটককৃত আসামিদের দোয়ারাবাজার থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড