• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাভার্ডভ্যানের চাকায় পিষে গার্মেন্টস শ্রমিকের মৃত্যু

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

১১ আগস্ট ২০২৩, ১৫:২২
কাভার্ডভ্যানের চাকায় পিষে গার্মেন্টস শ্রমিকের মৃত্যু

গাজীপুরের কালিয়াকৈরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে কাভার্ডভ্যানের চাকায় পিষে সস্থানীয় এক পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (১০ আগস্ট) রাত ৯টায় কালিয়াকৈর উপজেলার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা পল্লী বিদ্যুৎ এলাকায় রাস্তার ডিভাইডার লাফিয়ে সড়ক পার হওয়ার সময় এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল কুদ্দুস (৩০) একজন পোশাক শ্রমিক। তিনি স্থানীয় ইকো টেক্স লি. পোশাক কারখানায় প্রোডাকশন অফিসার হিসাবে কাজ করতেন।

স্থানীয় সূত্রে জানা যায়, কাজ শেষে বাসায় ফেরার উদ্দেশ্যে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ডিভাইডার লাফিয়ে রাস্তা পার হচ্ছিলেন কুদ্দুস। এ সময় চন্দ্রাগামী একটি কাভার্ডভ্যান পল্লিবিদুৎ এলাকায় পৌঁছালে কাভার্ডভ্যানটির সামনের চাকা বিস্ফোরণে নিয়ন্ত্রণ হারিয়ে আব্দুল কুদ্দুসকে চাপা দিলে ঘটনাস্থলে মারা যান তিনি। এ ঘটনায় ঘাতক কাভার্ডভ্যানটিকে আটক করা হয়।

নওজর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিকুল ইসলাম জানান, রাতে মহাসড়ক পারাপারের সময় গাড়ির চাকা ব্লাস্ট হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে কুদ্দুস নামের এক গার্মেন্টসে শ্রমিকের মৃত্যু হয়।

তিনি আরও বলেন, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে গাড়ি ও মৃতদেহ উদ্ধার করে। পরবর্তীকালে পরিবারের আবেদনের প্রেক্ষিতে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়। এ ঘটনায় সড়ক দুর্ঘটনার নিয়মিত মামলা করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড