• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

অবৈধভাবে ভারতীয় চিনির কারবার করতেন তারা

  এম এ মোতালিব ভুঁইয়া, দোয়ারাবাজার (সুনামগঞ্জ)

১১ আগস্ট ২০২৩, ১৪:৩৯
অবৈধভাবে ভারতীয় চিনির কারবার করতেন তারা

সুনামগঞ্জের দোয়ারাবাজার থানা পুলিশের বিশেষ অভিযানে ৫০০ কেজি ভারতীয় চিনিসহ দুইজন কারবারিকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন- উপজেলার দোহালিয়া ইউনিয়নের পানাইল উত্তর পাড়া গ্রামের মৃত পান্ড মিয়ার পুত্র মো. রমজান মিয়া (৪৫) ও দোয়ারাবাজার সদর ইউনিয়নের পূর্ব মাছিমপুর গ্রামের মৃত ছমই মিয়ার পুত্র মো. কবির আহমদ (৪০)।

পুলিশ সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই মো. এনামুল হক মিঠুর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় অভিযান চালিয়ে দোয়ারাবাজার উপজেলা খেয়াঘাটের দক্ষিণ পাড় থেকে উপজেলার দোহালিয়া ইউনিয়নের পানাইল উত্তর পাড়া গ্রামের মৃত পান্ড মিয়ার পুত্র মো. রমজান মিয়ার হেফাজতে থাকা দুইশ ৫০ কেজি (পাঁচ বস্তা) ভারতীয় চিনিসহ তাকে আটক করে।

পরবর্তীকালে রমজান মিয়ার তথ্যের ভিত্তিতে মো. কবির আহমদের দোয়ারাবাজার কামারপট্টিস্থ গোদামঘরে অভিযান পরিচালনা করে দোয়ারাবাজার সদর ইউনিয়নের পূর্ব মাছিমপুর গ্রামের মৃত ছমই মিয়ার পুত্র মো. কবির আহমদকে আটক করা হয়।

এরপর আটককৃত চিনি কারবারি কবির আহমদের হেফাজত থেকে দুইশ ৫০ কেজি (পাঁচ বস্তা) ভারতীয় চিনিসহ সর্ব মোট পাঁচশ কেজি (১০ বস্তা) ভারতীয় চিনি উদ্ধার করা হয়।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বদরুল হাসান সত্যতা নিশ্চিত করে জানান, আটক দুই ব্যক্তি দীর্ঘদিন ধরে অবৈধভাবে চোরাই পথে বিদেশি পণ্য শুল্ক ফাঁকি দিয়ে বাংলাদেশে এনে বিক্রয় করছিল। শুল্ক ফাঁকি দিয়ে বিদেশি পণ্য আমদানির বিরুদ্ধে দোয়ারাবাজার থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড