• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিষ দিয়ে ধরা দুইশ কেজি চিংড়িসহ শ্রীঘরে তিন কারবারি

থানায় মামলা, দুইটি ইজিবাইক জব্দ 

  সম্রাট, কয়রা (খুলনা)

০৯ আগস্ট ২০২৩, ১১:১৫
বিষ দিয়ে ধরা দুইশ কেজি চিংড়িসহ শ্রীঘরে তিন কারবারি

সুন্দরবনে মাছ ধরা সরকারের নিষেধাজ্ঞা বহাল থাকার মধ্যেও সুন্দরবনে অবৈধভাবে প্রবেশ করে বিষ দিয়ে মাছ শিকার করে বিক্রয়ের উদ্দেশ্য নেওয়ার পথে দুইশ কেজি বিষ দিয়ে ধরা চিংড়ি, একটি বিষের বোতল, দুইটি ইজিবাইকসহ তিনজনকে আটক করেছে কাশিয়াবাদ পুলিশ ফাঁড়ির সদস্যা।

আটককৃত হলেন- তরিকুল ইসলাম (২৭), আবুল হাসান (২৪), আবু সিদ্দিক (২৪)।

জানা গেছে, গতকাল মঙ্গলবার (৮ আগস্ট) সকাল ৭টা ৩০ মিনিটের দিকে কয়রা থানার কাশিয়াবাদ পুলিশ ফাঁড়ির এসআই পাইক দেলোয়ার হোসেনের (নি:) নেতৃত্বে অভিযান পরিচালনা করে ৬নং কয়রা শাকবাড়ীয়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

এ ব্যাপারে কয়রা থানায় ছয়জনকে আসামিকে করে কয়রা থানায় নিয়মিত মামলা হয়েছে।

কয়রা থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমান বলেন, সুন্দরবনসহ আশেপাশের বিভিন্ন নদী-খালে বিষ দিয়ে মাছ আহরণ বন্ধ করতে পুলিশের কঠোর অভিযান চলছে। চিংড়িসহ আটক ও মামলা ও হয়েছে থানায়। বেশকিছু দিন ধরে সুন্দরবনের বিভিন্ন নদ-নদী এবং খালে বিষ দিয়ে মাছ ধরার প্রবণতা ল করা গেছে।

তিনি আরও বলেন, কয়রা বাজারের এক শ্রেণির অর্থলোভী মৎস্য ব্যবসায়ী ও কোম্পানি নামধারী মৎস্য ব্যবসায়ীরা দুর্বৃত্তদের ও অসাধু জেলেদের হাতে বিষ দিয়ে এসব খালে মাছ শিকারে পাঠাচ্ছে। বিষ দিয়ে মাছ ধরা ও সকল অপরাধ বন্ধে আমাদের অভিযান চলমান থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড