• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্বশুরবাড়িতে ঝুলছিল নববধূর লাশ

  সোহেল রানা, সিরাজগঞ্জ

০৩ আগস্ট ২০২৩, ১৫:৫৪
শ্বশুরবাড়িতে ঝুলছিল নববধূর লাশ
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

সিরাজগঞ্জের তাড়াশে জান্নাতি খাতুন (২২) নামে এক নববধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারের দাবি তাকে হত্যা করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার নওগাঁ ইউনিয়নের বাশবাড়িয়া এলাকার জান্নাতির স্বামীর বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মৃত নববধূ বাশবাড়িয়া গ্রামের আশিক সরকারের স্ত্রী এবং উপজেলার সোলাপাড়া গ্রামের সিরাজ আহমেদের মেয়ে।

জান্নাতির বাবা সিরাজ আহমেদ জানান, জান্নাতির স্বামী আশিক আগেও একটি বিয়ে করে। পরিবারের অত্যাচারে আগের বউ ছেড়ে চলে যায়। পরে পারিবারিকভাবে দুই মাস আগে আমার মেয়েকে তার সাথে বিয়ে দেওয়া হয়। হঠাৎ আজ সকালে খবর আসে জান্নাতি আত্মহত্যা করেছে। ঘরের মধ্যে গিয়ে গলায় শাড়ি পেঁচানো অবস্থায় ঝুলন্ত লাশ দেখতে পাই। আমার মেয়েকে তার শ্বশুর-শাশুড়ি অত্যাচার করে হত্যা করে ঝুলিয়ে রেখেছে।

তাড়াশ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নুরে আলম জানান, লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে প্রকৃত মৃত্যুর কারণ জানা যাবে এবং সে অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড