• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধামরাইয়ে প্রতিবাদ সমাবেশ-বিক্ষোভ করল আ. লীগ

  মো. মনোয়ার হোসেন রুবেল, ধামরাই (ঢাকা)

০৩ আগস্ট ২০২৩, ১২:৩৪
ধামরাইয়ে প্রতিবাদ সমাবেশ-বিক্ষোভ করল আ. লীগ
আওয়ামী লীগের প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হচ্ছে (ছবি : অধিকার)

ঢাকার ধামরাইয়ে আগুন সন্ত্রাস বিএনপি জামাতের দেশ বিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপরাজনীতির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে আওয়ামী লীগ।

গতকাল বুধবার (২ আগস্ট) বিকাল ৫টার দিকে কুশুরা ইউনিয়ন পরিষদ থেকে এই প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল বের করা হয়।

স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য বেনজীর আহমদের নির্দেশনায় কুশুরা ইউনিয়ন আ. লীগের সভাপতি ও চেয়ারম্যান নুরুজ্জামানের নেতৃত্বে বিএনপি জামাতের বিরুদ্ধে এই প্রতিবাদ মিছিল বের হয়।

নুরুজ্জামান তার বক্তব্যে বলেন, বিএনপি জামাত দেশে নৈরাজ্য সৃষ্টি করার চেষ্টা করছে। তাদের অপরাজনীতির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। স্বাধীনতা বিরোধী শক্তিকে কখনো মাথা চাড়া দিয়ে উঠতে দেওয়া যাবে না। বিএনপি জামাত হলো স্বাধীনতা বিরোধী শক্তি। আমরা বঙ্গবন্ধুর সৈনিক। তাদের অপরাজনীতি, জ্বালাও পুড়াও আন্দোলনের বিরুদ্ধে সব সময় যুদ্ধে প্রস্তুত আছি।

আওয়ামী লীগের প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিলটি কুশুরা ইউনিয়ন পরিষদ চত্বর থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার পরিষদ চত্বরে এসে জমায়েত হয় এবং কুশুরা বিশ্ববিদ্যালয় কলেজের ভাইস প্রিন্সিপাল জাহাঙ্গীর হোসেন, মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, কাউন্সিলর আমিনুল ইসলাম গার্নেলসহ নেতাকর্মীদের বক্তব্যের মধ্য দিয়ে সমাবেশ শেষ হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড