• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাতের আঁধারে অবৈধ কাঠের চালান আটকে দিল বিজিবি

  মো. গোলামুর রহমান, লংগদু (রাঙ্গামাটি)

৩১ জুলাই ২০২৩, ১৭:০৪
রাতের আঁধারে অবৈধ কাঠের চালান আটকে দিল বিজিবি

রাঙ্গামাটির লংগদু উপজেলায় রাজনগর ব্যাটালিয়ন ৩৭ বিজিবি জোন কর্তৃক গুলশাখালী চৌমুহনীতে বিশেষ অভিযান পরিচালনা করে সেগুন গোল কাট জব্দ করে।

গতকাল রবিবার (৩০ জুলাই) রাত ১০টায় রাজনগর জোনের জোন কমান্ডার লে. কর্নেল শাহ্ মো. শাকিল আলম, এসপিপি এর নির্দেশনায় হাবিলদার মো. জাহিদুল আজাদের নেতৃত্বে একটি সি টাইপ টহল দল অত্র ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ এলাকার চৌমুহনী বাজার নামক স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে।

বিশেষ অভিযান পরিচালনাকালীন সময়ে চোরা কারবারিরা বিজিবি টহল দলের উপস্থিতি টের পেয়ে কাঠগুলো রেখে দ্রুত পালিয়ে যায়। উক্ত অভিযানে পরিত্যক্ত অবস্থায় আনুমানিক ৪০ ঘনফুট সেগুন গোলকাঠ জব্দ করা হয়, যার আনুমানিক মূল্য ৮০ হাজার টাকা। উক্ত গোলকাঠ রাঙ্গীপাড়া ফরেস্ট অফিসে হস্তান্তর ও মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এ প্রসঙ্গে রাজনগর জোন কমান্ডার বলেন, অবৈধ কাঠসহ চোরাচালানের বিরুদ্ধে চলমান অভিযানিক কার্যক্রম অব্যাহত থাকবে এবং ভবিষ্যতে আরও জোরদার করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড