• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রাইভেট হাসপাতাল দেখে দেখে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

  রয়েল আহমেদ, শৈলকুপা (ঝিনাইদহ)

২৭ জুলাই ২০২৩, ১৩:৩৬
প্রাইভেট হাসপাতাল দেখে দেখে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

ঝিনাইদহের শৈলকুপার বিভিন্ন প্রাইভেট হাসপাতালে অভিযান চালিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় অনিয়মের অভিযোগ প্রমাণিত হওয়ায় নুরজাহান প্রাইভেট হাসপাতাল থেকে ৫০ হাজার ও সাহিদা প্রাইভেট হাসপাতাল থেকে ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এছাড়াও বিভিন্ন অভিযোগের ভিত্তিতে শামীম প্রাইভেট হাসপাতাল, খন্দকার প্রাইভেট হাসপাতাল, খুরশিদা প্রাইভেট হাসপাতাল ও শৈলকুপা প্রাইভেট শিশু হাসপাতালে অভিযান চালিয়ে প্রতিষ্ঠান মালিকদের সতর্কতা প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত।

অভিযান চলাকালীন সময় অন্যান্য প্রাইভেট হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলো শার্টার বন্ধ করে তালা ঝুলিয়ে পালিয়ে যায় বলে জানা গেছে।

গতকাল বুধবার (২৭ জুলাই) দুপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন শৈলকুপার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বনী আমিন।

ভ্রাম্যমাণ আদালতে ঝিনাইদহের সিভিল সার্জন শুভ্রা রানী দেবনাথ, শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাশেদ আল মামুন, ডা. সুজায়েদ হোসেন, ভ্রাম্যমাণ আদালতের পেশকার ও উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার ইজাজুল ইসলাম, থানা পুলিশ এবং স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

অভিযান শেষে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও শৈলকুপার সহকারী কমিশনার (ভূমি) বনী আমিন জানান, অনিয়মের সাথে জড়িত প্রাইভেট হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে এ অভিযান অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড