• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

উৎকণ্ঠ ও আতঙ্কের কোনো কিছুই নেই : রাঙামাটি পুলিশ সুপার

  মো. কবির হোসেন, কাপ্তাই (রাঙ্গামাটি)

২৫ জুলাই ২০২৩, ১৬:১৭
উৎকণ্ঠ ও আতঙ্কের কোনো কিছুই নেই : রাঙামাটি পুলিশ সুপার

সুইডেন পলিটেকনিক শিক্ষার্থী মৃত্যুর ঘটনায় কোনো অভিভাবক ও শিক্ষার্থী আতঙ্ক উৎকণ্ঠ হওয়ার কিছু নেই। আমরা কাউকে হয়রানি করব না। সঠিক তদন্ত করে প্রাকৃত ঘটনা বাহির করব।

আজ মঙ্গলবার (২৫ জুলাই) বেলা ১২টায় রাঙ্গামাটি জেলা পুলিশ সুপার মীর আবু তৌহিদ বিপিএম (বার), ঘটনাস্থল পরিদর্শনে এসে উপরোক্ত বক্তব্যে রাখেন সাংবাদিকের। বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট জাহাঙ্গীর ছাত্রাবাসের ৫৬ কক্ষের দোতলা থেকে পড়ে নিহত শিক্ষার্থী শেখ সাদিকুর রহমান মৃত্যুর ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করে রাঙ্গামাটি পুলিশ সুপার।

পরিদর্শনকালীন সময়ে তিনি প্রতিষ্ঠানটির ছাত্রাবাসের দোতলায় উঠে ঘটনাস্থলে যান এবং সেখানে অবস্থানরত অন্যান্য শিক্ষার্থীদের সাথে এই বিষয়ে কথা বলেন। নিহত শিক্ষার্থীর বড় ভাই মাহাবুবুর রহমান এটাকে হত্যা মামলা দেখিয়ে কাপ্তাই থানায় সোমবার (২৪ জুলাই) একটি মামলা দায়ের করে।

উক্ত মামলার তদন্তে রাঙ্গামাটি পুলিশ সুপার ছাত্রাবাসে এসে এক এককরে শিক্ষার্থীদের জিজ্ঞাসাবাদ করেন। এ সময় বলেন, তোমাদের ভয়ের কোনো কারণ নেই। আমরা সত্য উদঘাটন করতে এসেছি। আমরা বিভিন্ন প্রযুক্তি মাধ্যমে তদন্ত করে সত্য ঘটনা বাহির করব।

এ সময় বাংলাদেশ সুইডেন পলিটেকনিক ইনস্টিটিউট অধ্যক্ষ আব্দুল মতিন হাওলাদার, কাপ্তাই সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার রওশন আরা রব, কাপ্তাই থানার ওসি জসীম উদ্দীন, ওসি (তদন্ত) নূরে আলম, কাপ্তাই পুলিশ ফাঁড়ির পরিদর্শক শাহীনুর রহমানসহ প্রতিষ্ঠানের শিক্ষকরা উপস্থিত ছিলেন। পাশাপাশি প্রতিষ্ঠানটির ছাত্রাবাসের সর্বোচ্চ নিরাপত্তা জন্য সিসি ক্যামেরার কথাও উল্লেখ করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড