• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

নদীতে গোসল করতে নেমে লাশ হয়ে ফিরল দুই কিশোর

  সুমন খান, লালমনিরহাট

২৫ জুলাই ২০২৩, ১৬:১২
নদীতে গোসল করতে নেমে লাশ হয়ে ফিরল দুই কিশোর

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার ধরলা নদীতে গোসল করতে নেমে দুই কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। উপজেলার পাটগ্রাম পৌরসভার বেংকান্দা রাবার ড্যাম ধরলা নদীতে আজ মঙ্গলবার বেলা ১২টায় এ দুর্ঘটনা ঘটে।

মৃত রাফসান সরকার (১৫) ইসলামী আদর্শ বিদ্যানিকেতন উচ্চবিদ্যালয়ের ৭ম শ্রেণির ও মিসকাত হোসেন (১২) একই বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র। তাদের উভয়ে বাড়ি পৌরসভার ৫নং ওয়ার্ডের জেএমসি পাড়ায়।

রাফসান বস্ত্র ব্যবসায়ী রাসেল সরকারের ছেলে এবং মিসকাত মুদি ব্যবসায়ী নুরুল ইসলাম নুরুর ছেলে।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকালে তিন বন্ধু ধরলা রাবার ড্যামে নদীতে গোসল করতে নামে। সাঁতার না জানায় মুহূর্তেই দুই বন্ধু রাফসান ও মিসকাত নদীতে ডুবে যায়। এ সময় তাদের বন্ধুর চিৎকারে স্থানীয়রা নদীতে নেমে আহত অবস্থায় উদ্ধার করে পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে দুজনরই মৃত্যু হয়।

স্থানীয় বাসিন্দা হেদায়েত আলী মধু (৫০) বলেন, তারা না বুঝে রাবার ড্যাম সেতুর পাশের খালে (গভীরে) গোসল করতে নামে। সাঁতার না জানায় তারা ডুবে যায়। এ সময় অন্য একজন ছেলের বাঁচাও বাঁচাও চিৎকার শুনে মাটি কাটা দুই শ্রমিকসহ আমরা নদীতে নেমে ওই দুই কিশোরকে উদ্ধার করি। এরই মধ্যে ফায়ার সার্ভিসের দল এসে হাসপাতালে নিয়ে যায়।

পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাসনিম আক্তার বলেন, হাসপাতালে আনার অনন্ত ১৫ থেকে ২০ মিনিট আগে ওই দুই কিশোরের মৃত্যু হয়।

এ ব্যাপারে পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ বলেন, মৃত কিশোরদের পরিবারের আবেদনের প্রেক্ষিতে লাশ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড