• বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিপুল পরিমাণ মাদকসহ দুই কারবারি গ্রেফতার

  মনিরুজ্জামান, নরসিংদী

২৫ জুলাই ২০২৩, ১২:১৭
বিপুল পরিমাণ মাদকসহ দুই কারবারি গ্রেফতার

নরসিংদীতে তিন হাজার পাঁচশ পিস ইয়াবা ও ৩০ কেজি গাঁজাসহ আবুল বাশার ও আলামিন নামে দুইজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে নরসিংদী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

গতকাল সোমবার (২৪ জুলাই) শিবপুর উপজেলার ইটাখোলা এলাকা থেকে ৩০ কেজি গাঁজা ও গেল রবিবার (২৩ জুলাই) নরসিংদী পৌর এলাকার জেলখানার মোড় থেকে তিন হাজার পাঁচশ পিস ইয়াবাসহ তাদের আটক করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে তথ্যটি নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শামসুল আরেফিন। তিনি জানান, জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের (পিপিএম) নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (২৪ জুলাই) সকাল সাড়ে ৯টায় ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র সরকারের নেতৃত্বে উপ-পরিদর্শক নাঈমুল ইসলাম মোস্তাক ও সঙ্গীয় ফোর্সের সমন্বয়ে গঠিত একটি চৌকস দল অভিযান পরিচালনা করে শিবপুর উপজেলার মুনসেফেরচর ইটাখোলা (ঢাকা-সিলেট) মহাসড়কের ধানসিঁড়ি হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের সামনে থেকে কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার রাজাপুর মধ্যপাড়া গ্রামের আব্দুল মালেক মিয়ার ছেলে আলামিন মিয়াকে (২৪) একটি পিকআপ গাড়ির ভিতরে কৌশলে লুকানো অবস্থায় ৩০ (ত্রিশ) কেজি গাঁজাসহ আটক করে।

তিনি আরও জানান, অপর আরেক অভিযানে গত ২৩ জুলাই (রবিবার) রাত পৌনে ১০টায় ডিবির একই দল নরসিংদী পৌর শহরের তরোয়ার জেলাখানার মোড় হতে কক্সবাজার জেলার উখিয়া উপজেলার তুতুরবিল গ্রামের মীর আহাম্মদের ছেলে আবুল বাশারকে (৪৮) একটি মোটরসাইকেলসহ তিন হাজার পাঁচশ পিস ইয়াবাসহ গ্রেফতার করে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ইতোপূর্বে ও বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। উল্লেখিত ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে শিবপুর ও নরসিংদী থানায় পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড