• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাওনা টাকার জন্য চেয়ারম্যানের দ্বারস্থ ভুক্তভোগী

  মোস্তাকিম আল রাব্বি সাকিব, মনিরামপুর (যশোর)

২৫ জুলাই ২০২৩, ১২:১১
পাওনা টাকার জন্য চেয়ারম্যানের দ্বারস্থ ভুক্তভোগী

যশোরের মনিরামপুর উপজেলার ৫নং হরিদাসকাটি ইউনিয়নে গত ২৪ জুলাই সকালে ইউনিয়ন কাউন্সিলের হল রুমে বন্ধকী জমির টাকা ফেরত না পাওয়ায় ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর কবির লিটনের কাছে অভিযোগ জানিয়েছেন উর্মিলা মণ্ডল নামে এক নারী।

ভুক্তভোগী উর্মিলা মণ্ডল উপজেলার বাহাদুরপুর গ্রামের মৃত গোপাল মণ্ডলের স্ত্রী। তিনি বলেন, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি বর্গের সাথে বসাবসী করে জমি বন্ধকের টাকা ফেরত না পেয়ে বাধ্য হয়ে ইউনিয়ন কাউন্সিলের চেয়ারম্যানের বরাবর মৃত গোপাল মণ্ডলের স্ত্রী উর্মিলা মণ্ডল সুষ্ঠু বিচারের আশায় বাদী হয়ে পাঁচকাটিয়া গ্রামের মৃত মহেন্দ্রী মণ্ডলের ছেলে প্রদীপ মণ্ডলের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেছি।

অভিযোগ সূত্রে জানা গেছে, মৃত গোপাল মণ্ডলের স্ত্রী উর্মিলা মণ্ডলের কাছ থেকে আনুমানিক ৫ বছর আগে বিবাদী প্রদীপ মণ্ডল ৬০ হাজার টাকার বিনিময়ে এক বিঘা জমি বন্ধক রাখেন এবং বন্ধকী জমির চুক্তি ছিল বন্ধকের বিপরীতে ধান এবং বিচুলি দেওয়ার কথা কিন্তু বাদী ঊর্মিলা মণ্ডলের অভিযোগ অনুযায়ী প্রদীপ মণ্ডল উর্মিলা মণ্ডলকে কিছু দেয়নি। বরং উল্টো পাল্টা কথা ও হুমকি দিচ্ছেন।

তিনি বলেন, তাই আমি অত্যন্ত নিরুপায় হয়ে ইউনিয়ন কাউন্সিল চেয়ারম্যানের কাছে অভিযোগপত্র দাখিল করি।

স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, নয়-ছয় করা প্রদীপের নেশা এবং পেশা বিভিন্ন লোকের কাছ থেকে টাকা নেওয়া। এর আগেও বিভিন্ন সময় তাকে নিয়ে বিভিন্ন পত্রিকায় লেখালেখি হয়েছে; কিন্তু তাতে কোনো লাভ হয়নি প্রশাসনের কিছু অসৎ অফিসারদের সে কিছু টাকা পয়সা দিয়ে ম্যানেজ করে এখনো সে দাপিয়ে বেড়াচ্ছে। বিবাদী প্রদীপ মণ্ডল বিভিন্ন সময় নিজের নাম-পরিচয় গোপন করে বহু মানুষের সাথে প্রতারণা করেছে। এমনকি তার নামে থানায় অনেক অভিযোগও আছে জানিয়েছেন ভুক্তভোগীরা ও এলাকাবাসী।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড