• বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১  |  
  • বেটা ভার্সন
sonargao

সড়কে সিএনজি-মোটরসাইকেল সংঘর্ষে ঝরল শিশুর প্রাণ

  সাইদুজ্জামান সাগর, রাণীনগর (নওগাঁ)

২৫ জুলাই ২০২৩, ১০:৩২
সড়কে সিএনজি-মোটরসাইকেল সংঘর্ষে ঝরল শিশুর প্রাণ
দুর্ঘটনা কবলিত সিএনজি চালিত অটোরিকশা (ছবি : অধিকার)

নওগাঁর রাণীনগরে সিএনজি চালিত অটোরিকশা ও মোটরসাইকেলের সংঘর্ষে এক শিশুর মৃত্যু হয়েছে। এতে আহত হন আরও পাঁচজন। গতকাল সোমবার বেলা ১১টায় উপজেলার রাণীনগর-আবাদপুকুর সড়কের সোনাকানিয়া ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত হুমাইরা খাতুন (৪) জেলার ধামইরহাট উপজেলার চৌঘাট গ্রামের হাফিজুর রহমানের মেয়ে। আহতরা হলেন- উপজেলা সদরের লোহাচুড়া গ্রামের সিএনজি চালক লেবু হোসেন (৫০), মোটরসাইকেল চালক মোয়াজ্জেম হোসেন (৫২), গুয়াতা এলাকার মোসারব হোসেন (২৮), কালীগ্রামের সাব্বির (১৬) ও তার মা সালমা (৪৫)।

রাণীনগর থানা সূত্রে জানা যায়, সকালে সিএনজি চালক যাত্রী নিয়ে আবাদপুকুর থেকে রাণীনগর আসছিল। মোটরসাইকেলটিও রাণীনগরের দিকে যাচ্ছিলো। পথে সোনাকানিয়া জোড়া ব্রিজ এলাকায় সিএনজি একটি ব্রিজ দিয়ে এবং মোটরসাইকেল অপর ব্রিজ দিয়ে সড়কে নামার সময় সংঘর্ষ হয়। সংঘর্ষে সিএনজি যাত্রীসহ সড়কের পাশে খাদে পড়ে যায়। আর মোটরসাইকেল চালক সড়কে ছিটকে পড়েন। এতে সিএনজি চালকসহ পাঁচজন ও মোটরসাইকেল চালক আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

গুরুত্বর আহত সিএনজি চালক লেবু, যাত্রী হুমাইরা ও মোটরসাইকেল চালক মোয়াজ্জেমকে নওগাঁ সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় শিশু হুমাইরা মারা যায়। অবস্থার অবনতি হলে সিএনজি চালক লেবু ও মোটরসাইকেল চালক মোয়াজ্জেমকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড